প্রকাশিত : ৪ জুলাই, ২০২০ ১৬:৪৩

আসিফের বিরুদ্ধে মানহানির মামলা মুন্নির

অনলাইন ডেস্ক
আসিফের বিরুদ্ধে মানহানির মামলা মুন্নির

দেশীয় সঙ্গীতের দুই জনপ্রিয় শিল্পী আসিফ আকবর ও দিনাত জাহান মুন্নি। বেশ কিছু দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন তারা। চলচ্চিত্রেও একসঙ্গে গেয়েছেন এই দুই শিল্পী।

হঠাৎ আসিফ আকবরের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন গায়িকা দিনাত জাহান মুন্নি। জানা গেছে ২ জুলাই রমনা সাইবার ক্রাইম অফিসে অভিযোগ জানাতে গেলে মুন্নিকে পাঠানো হয় হাতিরঝিল থানায়। সেখানে লিখিত অভিযোগ দায়ের করেন এই গায়িকা।

অভিযোগের প্রেক্ষিতে নেয়া হয়েছে মামলা। মামলা প্রসঙ্গে গণমাধ্যমে মুন্নি বলেন, মানুষের দেয়ালে পিঠ ঠেকে গেলে তখনই সে মামলা করতে বাধ্য হয়। গত কয়েক দিন ধরে আমাকে নিয়ে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন আসিফ। সেখানে তার ভক্তরা আমাকে নিয়ে বাজে মন্তব্য করেই যাচ্ছেন। আসিফকে সতর্ক করেছেন সাইবার ক্রাইমের ঊর্ধ্বতন কর্মকর্তারা। উল্টো আসিফ বলেছেন, পারলে কিছু করে দেখাতে। ছেলে-মেয়ে, আত্মীয়-স্বজন নিয়ে সমাজে বসবাস করি। এভাবে চলতে থাকলে সবাই ভেবে নেবে আসিফের বক্তব্যই ঠিক। তাই আইনি পদক্ষেপ নিয়েছি। আইনের প্রতি বরাবরই শ্রদ্ধাশীল আমি। আশা করছি, সঠিক বিচার পাবো।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে আসিফ আকবর বলেন, মিউজিক ইন্ডাস্ট্রিতে সিনিয়র-জুনিয়রদের কেন্দ্র করে এক ধরনের গ্রুপিং শুরু হয়। কিংবদন্তি শিল্পী কুমার বিশ্বজিৎসহ সিনিয়রদের দাবি নিয়ে আমি ফেসবুকে পোস্ট দিয়েছি। একই দাবি অনেক প্রয়াত শিল্পীর পরিবার ও সন্তানরা তুলেছেন। এখন কেউ যদি মনে করে আমি তাকে ইঙ্গিত করে ফেসবুক পোস্ট দিয়েছি সেটি তার একান্ত ব্যক্তিগত বিষয়। কারণ আমি আমার পোস্টে কারও নাম উল্লেখ করিনি। এভাবে ভাবলে হয়তো দেশের ১৬ কোটি মানুষই মনে করতে পারেন আমি তাদের সবার বিরুদ্ধে বলেছি।

উপরে