প্রকাশিত : ২৭ ডিসেম্বর, ২০২১ ১৬:৩৪

সাপ ধরতে গিয়ে তিনবার কামড় খেলাম: সালমান

অনলাইন ডেস্ক
সাপ ধরতে গিয়ে তিনবার কামড় খেলাম: সালমান

বলিউড সুপারস্টার সালমান খানকে শনিবার মধ্যরাতে সাপে কামড় দিয়েছে। মুম্বাইয়ের উপকণ্ঠে পানভেলের খামারবাড়িতে সময় কাটাতে গিয়ে এই দুর্ঘটনার কবলে পরেন তিনি। এবার এই অঘটন নিয়ে কথা বলেছেন তিনি।

সালমান বলেন, আমাদের পানভেলের খামারবাড়িতে সাপটি ঢুকে পড়ে। আমি লাঠি দিয়ে সাপটিকে তুলি। বাইরের জঙ্গলে ফেলে আসার চেষ্টা করি। কিন্তু ধীরে ধীরে সাপটি আমার হাতে উঠে আসে। আমি হাত দিয়ে সাপটিকে ধরি। তারপর সাপটি তিনবার আমার হাতে কামড় দেয়।

ভাইজান আরো জানান, সাপটিকে দেখে বিষাক্ত বলে মনে হয়েছে তার। এ ঘটনায় ছয় থেকে সাত ঘণ্টা হাসপাতালে থাকতে হয়েছে তাকে। এখন যদিও ঠিক আছেন তিনি।

এদিকে সালমান খানের বাবা সেলিম খান সূত্রে জানা গেছে, সাপটির বিষ নেই। তাই কোন তথ্য সত্যি, তা নিয়ে ধোঁয়াশা রয়েই গেল। তাছাড়া সালমানের ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছিলেন, শনিবার রাতে তারা বাগানে বসে আড্ডা মারার সময় সলমন হাতে ব্যথা অনুভব করেন। তার পরেই একটি সাপ চোখে পড়ে সবার। সঙ্গে সঙ্গে সাহায্য চেয়ে চিৎকার করে ওঠেন বন্ধুরা। দেরি না করে বলি তারকাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই বয়ানের সঙ্গেও মেলে সালমানের কথা।

আজ ২৭ ডিসেম্বর, সোমবার পানভেলে নিজের ৫৬তম জন্মদিন পালন করার কথা সালমানের। তবে সাপের কামড় সব কিছু এলোমেলো করে দিয়েছে। সালমান এখন দিনটি কী ভাবে কাটাবেন, তা নির্ভর করছে তার শারীরিক অবস্থার ওপর।

উপরে