প্রকাশিত : ৫ জানুয়ারী, ২০২২ ১৫:১৫

পঞ্চাশেও উত্তাপ ছড়াচ্ছেন ঋতুপর্ণা

অনলাইন ডেস্ক
পঞ্চাশেও উত্তাপ ছড়াচ্ছেন ঋতুপর্ণা

ভারতীয় বাংলা সিনেমার প্রথম সারির অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউডের পাশাপাশি বলিউডেও কাজ করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সরব এই নায়িকা। প্রায়ই নিত্যনতুন নিজের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। তারই পোস্ট করা একটি ফটোশুটের ছবি নেটিজেনদের নজর কেড়েছে।

প্রকাশিত একটি ছবিতে দেখা যায়—ঋতুপর্ণার ঠোঁটে লিপস্টিক। চোখে কাজল। তীক্ষ্ণ দৃষ্টি। গায়ে কালো রঙের শার্ট। মেঘ কালো চুল কাঁধ গড়িয়ে মিশে গেছে শার্টের সঙ্গে। তার ক্লিভেজ ও আবেদনময়ী লুক নজর কেড়েছে নেটিজেনদের। পঞ্চাশ বছর বয়সেও এমন সরব উপস্থিতির প্রশংসা করছেন তার ভক্তরা।

খাদেরি লিখেছেন, ‘চিরসবুজ আবেদনময়ী অভিনেত্রী।’ সুবর্ণ চৌধুরী লিখেছেন, ‘বোল্ড লুক।’ আরেকজন লিখেছেন, ‘ওয়াও!’ সজিব লিখেছেন, ‘তোমার বয়স ১৬।’ প্রবীর বিশ্বাস লিখেন, ‘সত্যি কিছু বলার নেই, দারুণ!’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

ঋতুপর্ণার এই ফটোশুট করেছেন কলকাতার আলোচিত চিত্রগ্রাহক তথাগত ঘোষ। এর আগে রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকারের ছবি তুলেছিলেন তিনি। শুধু তাই নয়, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসানকেও ফ্রেমবন্দি করেছেন তথাগত।

কাজের সূত্রে দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরের বাসিন্দা ঋতুপর্ণার স্বামী সঞ্জয়। তাদের দুই ছেলেমেয়ে অঙ্কণ এবং ঋষণাও সেখানে পড়াশোনা করছে। লকডাউন শুরুর আগে থেকে সিঙ্গাপুরে ছিলেন ঋতুপর্ণা। সেখানে দীর্ঘ সময় পরিবারের সঙ্গে কাটিয়েছেন। দশ মাস পর গত বছরের জানুয়ারিতে কলকাতায় ফিরে শুটিংয়ে অংশ নেন। এরপর বেশ কটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন ঋতুপর্ণা।

উপরে