প্রকাশিত : ২৮ আগস্ট, ২০২২ ১৪:১৮

মেয়ে মালতীর ভিডিও শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়া

অনলাইন ডেস্ক
মেয়ে মালতীর ভিডিও শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়া

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তাঁর মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, মালতী ক্যামেরার  দিকে পেছন ফিরে আছে।  গোলাপী পোশাক পড়া এবং প্রিয়াঙ্কার পায়ে বিশ্রামের সময় একটি গোলাপী হেডব্যান্ড পড়া দিল্লি-৬ চলচ্চিত্রের ‘সাসুরাল গেন্দা ফুল’ গানটি শুনছে মালতী। ব্যাকগ্রাউন্ডে প্রিয়াঙ্কাকে হাসতে শোনা যায়।

গতকাল শনিবার (২৭ আগস্ট) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিওটির ক্যাপশন দিয়ে প্রিয়াঙ্কা লেখেন, ‘‘শনিবারের সকালগুলো এমন হতে পারে...’’। ভিডিওটি ফারহান আখতার, দিয়া মির্জা, সামিরা রেড্ডি এবং হুমা কুরেশির মেতো তারকারা বেশ পছন্দ করেছেন। ফারহান, দিয়া এবং হুমা যখন বেশ কয়েকটি হার্ট ইমোজি (হৃদয় চিহ্ন) দিয়েছেন, তখন সামিরা লিখেছেন, ‘প্রচুর আনন্দের মহিমান্বিত মুহূর্ত’।  

গত জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে জন্ম নিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের শিশুকন্যা মালতী মেরি চোপড়া জোনাস। ১০০ দিনেরও বেশি সময় এনআইসিও’তে রাখা হয়েছিল মালতীকে। নিক ও প্রিয়াঙ্কা তাদের মেয়ের মুখ আড়াল করেই তাকে মিডিয়ার সামনে আনেন প্রতিবার। নিজের সন্তানদের বিষয়ে মিডিয়ায় তেমন কোনও আপডেট শেয়ার করে না এই তারকা দম্পতি।

উপরে