প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২৩ ১৩:২৯

ঘরে মৃত অবস্থায় মিলল দক্ষিণ কোরিয়ার পপ তারকার লাশ

অনলাইন ডেস্ক
ঘরে মৃত অবস্থায় মিলল দক্ষিণ কোরিয়ার পপ তারকার লাশ

মাত্র ২৫ বছর বয়সেই থামল দক্ষিণ কোরিয়ার পপ তারকা মুনবিনের জীবন রথ। অ্যাস্ট্রো ব্যান্ডের এই সদস্যের লাশ তার বাড়ি থেকেই উদ্ধার করা হয়।

দক্ষিণ কোরিয়ার রাজধানী সিওলের গ্যাংনাম গুর ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয় ১৯ এপ্রিল। পুলিশের সন্দেহ যে এই পপ তারকা আত্মহত্যা করেছেন। 

স্থানীয় সময় অনুযায়ী, ১৯ এপ্রিল রাত ৮.১০ এ মুনবিনকে তার ঘর থেকে মৃত অবস্থায় উদ্ধার করা। তার ম্যানেজার বিষয়টি জানার পরই পুলিশকে খবর দেন। মুনবিনের সংস্থা ফ্যান্টাজিও বিবৃতি জানিয়েছে, 'আমরা ফ্যান্টাজিও, সবার আগে ক্ষমা চেয়ে এই দুঃসংবাদ জানাচ্ছি। ১৯ এপ্রিল অ্যাস্ট্রোর সদস্য মুনবিন আমাদের ছেড়ে চলে গেছেন। তিনি এখন আকাশের তারা হয়ে গেছেন। আমরা বহুদিন একসঙ্গে ছিলাম। তার এই আকস্মিক প্রয়াণে আমরা গভীর ভাবে শোকপ্রকাশ করছি।'
অ্যাস্ট্রো ইউনিটের সঙ্গে হাত মিলিয়ে ফিরে এসেছিলেন এই উঠতি কে-পপ (K-Pop) তারকা। সানহার সঙ্গে মিলে তাদের একটা ট্যুরের পরিকল্পনা ছিল। আপাতত সেই অনুষ্ঠান বাতিল করা হয়েছে বলেই উদ্যোক্তাদের তরফে জানানো হয়েছে।

কেন তার মৃত্যু হয়েছে, কোন কারণ সেসব বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তবে পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। তিনি একাধারে যেমন গায়ক ছিলেন, তেমনই অভিনয় করতেন, নাচ করতেন এবং মডেলিংও করতেন।

২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে ছয় সদস্যকে নিয়ে এই ব্যান্ড শুরু হয়। চলতি বছরের ফেব্রুয়ারিতে ঘোষণা করা হয় এই ব্যান্ডের সদস্য রকি গ্রুপ ছেড়ে বেরিয়ে যেতে চলেছেন। কারণ তার চুক্তি শেষ হয়ে যাচ্ছে কোম্পানির সঙ্গে।

সূত্র: বিবিসি

উপরে