প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২৩ ১৪:১৪

একগুচ্ছ ঈদের নাটক ও চলচ্চিত্র নিয়ে হাজির হচ্ছেন বিভান বাদল

ষ্টাফ রিপোর্টার
একগুচ্ছ ঈদের নাটক ও চলচ্চিত্র নিয়ে হাজির হচ্ছেন বিভান বাদল

এবার ঈদে রিলিজ পাচ্ছে ধামাকা সিনেমা লোকাল। চমৎকার গল্প নিয়ে নির্মিত নিনেমা লোকাল এবার দর্শকদের মন জয় করে নেবে। লোকাল চলচ্চিত্রে নায়কের ভূমিকায় অভিনয় করছেন দক্ষ অভিনেতা আদর আজাদ। আদর আজাদের এই চলচ্চিত্রে বগুড়ার আরেক অভিনেতা বিভান বাদলও অভিনয় করছেন। 

বিভান বাদল অভিনিত আরো একটি চলচ্চিত্র অগ্নি শিখা। অগ্নি শিখা মুক্তি পাবে ঈদুল আযহায়। অগ্নি শিখা পরিচালনা করেছেন আরিফুজ্জামান আরিফ এবং লোকাল পরিচালনা করছেন সাইফ চন্দন। আর ঈদুল ফিতর এর পর শুরু হবে নাইন এমএম নামের একটি বিগ বাজেটের চলচ্চিত্র। নাইন এমএম এ অভিনয় করার কথা রয়েছে বিভান বাদলের। 

চলচ্চিত্রের পাশাপাশি বিভিন্ন চ্যানেলে এক গুচ্ছ ঈদের নাটক নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন বগুড়ার অন্যতম অভিনেতা বিভান বাদল। নাটকগুলোর মধ্যে রয়েছে অভিজ্ঞ ও নামী পরিচালক সাফিন আহম্মেদ এর পরিচালনায় ঈদে সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক বউ পাগল আতা। ঈদের দিন থেকে আগামী সাত দিন পর্যন্ত প্রচারিত হবে একুশে টিভিতে দুপুর ১ টায়। এছাড়াও বিভান বাদল অভিনয় করেছেন তরুণ নির্মাতা আকতারুল আলম তিনুর হ্যাপি বার্থ ডে টু ইউ, রূপক বিন রউফ এর  পরিচালনায় আমিও মানুষ ও শহুরে বাবু, ক্যাম্পাস লাভ এন্ড লাইফ, মা আমার জান্নাত, প্যারাই আছে পিয়ার আলী, ঝাল মুড়িয়ালি যখন ক্রাশ, আরাফাত হোসেন পরিচালনায় "বিয়োগ" ও মিনহাজুল রহমান প্রীতম পরিচালনায় ভিলেন। ওয়েব সিরিজ ভিলেনে অভিনয় করেছেন বিভান বাদল। বগুড়ার এই সময়ের তরুণ অভিনেতাদে মধ্যে বিভান বাদল চলচ্চিত্রে ও টিভি নাটকে ধীর ধীরে ব্যস্ততা বাড়ছে। বিভান বাদলের ইচ্ছে অভিনয় দিয়ে তিনি এগিয়ে যেতে চান। বিভান বাদল এর অভিনিত নাটক, ওয়েব সিরিজ, চলচ্চিত্রে অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন 
জনপ্রিয় তারকা অভিনেতা কাজী হায়াত, মুশফিক ফারহান, সানজু জন, ইমতু রাতিশ, জামশেদ শামীম, আনোয়ার, শাহী, সীমন্ত, শামীম আহমেদ, রেবেকা রউফ, মৌশিখা কর্মকার, সামিয়া আক্তার, সানজিদা রিন্তু, রিয়া সেন, মৌমিতা, যারা, হাসু বু সহ আরও অনেকে। সবগুলো নাটক দেশের টিভি চ্যানেল সহ ইউটিউবে দেখা যাবে। 
এবারের ঈদের কাজগুলো নিয়ে বিভান বাদল জানান, 'আমি  সত্যিই অনেক খুশি। যতগুলো কাজ করেছি সব গুলোই আমার বেশ ভালো লেগেছে। এই কাজগুলো দিয়েই হয়তো আমি নিজেকে এবার আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে পারবো। এবারের ঈদ এর নাটকগুলো, আশা করছি দর্শকদের ভালো লাগবে। আমি আমার সেটা দিয়ে কাজ করেছি। দর্শকদের মন জয় করে নেবে নাটক ও চলচ্চিত্রগুলো।

উপরে