প্রকাশিত : ২১ এপ্রিল, ২০২৩ ১৪:২১

প্রকাশ পেল জেমসের নতুন গানের ট্রেলার

অনলাইন ডেস্ক
প্রকাশ পেল জেমসের নতুন গানের ট্রেলার

ঈদ-উল-ফিতরের চাঁদরাতে “সবই ভুল” শিরোনামে নতুন গান নিয়ে আসছেন ব্যান্ড তারকা জেমস। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে গানটির ট্রেলার প্রকাশ করা হয়েছে। ট্রেলারটি প্রকাশের পরই সেটিতে হুমড়ি খেয়ে পড়েছেন জেমসের ভক্ত-শ্রোতারা।

প্রয়াত গীতিকার বিশু শিকদারের সঙ্গে যৌথভাবে গানটি লিখেছিলেন মাহফুজ আনাম জেমস নিজেই; গানের সুরও করেছেন তিনি। গানটি প্রকাশিত হবে বসুন্ধরা ডিজিটালের ইউটিউব চ্যানেলে।

নতুন এই গানের ভিডিওচিত্রে জেমস নিজেও অংশ নিয়েছেন। ট্রেলারে গিটার হাতে চিরায়ত ভঙ্গিতে দেখা গেছে “গুরু” খ্যাত উপমহাদেশের নন্দিত এ সঙ্গীতশিল্পীকে।

১৭ এপ্রিল বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এর কনফারেন্স রুমে জেমসের আসন্ন নতুন গানটি উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। যেখানে বসুন্ধরা ডিজিটালের পক্ষ থেকে জেমসের হাতে স্মারক তুলে দেওয়া হয়। একই সঙ্গে গানটির আনুষ্ঠানিক প্রকাশের তারিখও ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে মাহফুজ আনাম জেমস বলেন, “গতবারের গানটি থেকে যে প্রতিক্রিয়া পেয়েছি, সেটি মাথায় রেখেই নতুন এই গান করা। কাজের স্বাধীনতা ছিল বলে সময় নিয়েছি ভালো কিছু উপহার দেওয়ার জন্য। এই প্ল্যাটফর্মের ভবিষ্যতে আরও কিছু একক গান তাদের সঙ্গে করব।”

বসুন্ধরা ডিজিটাল চ্যানেলের জন্য বেশ কয়েকটি গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জেমস। তার প্রথম গানটি প্রকাশিত হয়েছিল গত বছরের ঈদ-উল-ফিতরে। পরবর্তীতে অন্যান্য গানগুলো এই চ্যানেল থেকেই প্রকাশিত হবে।

 দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন জেমস। দেশের গণ্ডি পেরিয়ে উপমহাদেশের নন্দিত এ সঙ্গীতশিল্পী ভারতের বলিউডেও গান গেয়েছেন। সঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও ঝুলিতে ভরেছেন তিনি।

উপরে