প্রকাশিত : ৩ মে, ২০২৩ ১৩:৪১

বিয়ে নিয়ে মুখ খুললেন সালমান মুক্তাদির

অনলাইন ডেস্ক
বিয়ে নিয়ে মুখ খুললেন সালমান মুক্তাদির

কনটেন্ট ক্রিয়েটর ও অভিনেতা সালমান মুক্তাদির বিয়ে করেছেন। কনের নাম দিশা ইসলাম। গত ৩০ এপ্রিল বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২ মে) ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করে এসব তথ্য জানান সালমান নিজেই।

বিয়ের বা কনের বিষয়ে বিস্তারিত কিছু জানাননি সালমান মুক্তাদির। স্ত্রীর পরিচয় সালমান প্রকাশ না করলেও নেটদুনিয়ায় ভেসে বেড়াচ্ছে দিশার ব্যক্তিগত নানা তথ্য ও ছবি। নেটিজেনদের দাবি— সালমান মুক্তাদিরের এটি প্রথম বিয়ে হলেও, দিশার দ্বিতীয়; দুই সন্তানের জননী তিনি। তারপর দারুণ সমালোচনার মুখে পড়েন সালমান। নেটিজেনদের বড় একটি অংশ তাকে কটাক্ষ করছেন।

তবে নীরবতা ভেঙে বিয়ে নিয়ে মুখ খুলেছেন সালমান। নিজের ইনস্টাগ্রা স্টোরিতে বিয়ের বিয়ের ছবি পোস্ট করে বেশ কিছু বক্তব্য রেখেছেন এই অভিনেতা।

লেখার শুরুতে সালমান মুক্তাদির বলেন— ‘আলহামদুলিল্লাহ। আমার বিয়েটা সত্যি। আমার বাড়ির সামনের মসজিদে আমি এবং আমার স্ত্রী বিয়ে করেছি। আমরা আমাদের নতুন পরিবার নিয়ে খুবই ব্যস্ত। আমরা আমাদের বিয়েটাকে খুব সহজ বা অনাড়ম্বর রাখতে চাই। পাশাপাশি সম্মানের সঙ্গে জানাচ্ছি, বিয়ের বিষয় নিয়ে সাক্ষাৎকার দেওয়া থেকে দূরে থাকতে চাই।’

কটাক্ষকারীদের উদ্দেশ্য সালমান মুক্তাদির বলেন, ‘সুখী-নিখাঁদ একটি সম্পর্ক থেকে যেসব মানুষ বিষাক্ত ও নেতিবাচক কিছু খুঁজে বের করার চেষ্টা করছেন, তারা কখনো অন্যের আনন্দের সময়ে পাশে দাঁড়াতে পারেন না। আমি এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করছি। সবাইকে ধন্যবাদ।’

২০১২ সালে কনটেন্ট ক্রিয়েটর হিসেবে কাজ শুরু করেন সালমান মুক্তাদির। তার ইউটিউব চ্যানেলের নাম ‘সালমান দ্য ব্রাউনফিশ’। এ চ্যানেলে ১৬ লাখের বেশি সাবস্ক্রাইবার রয়েছে। ইউটিউব জগতে দেশের সফলতম কনটেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদির।

উপরে