প্রকাশিত : ২ জুন, ২০২৩ ১৩:৩০

২৪৬ কোটি টাকায় বাড়ি কিনলেন উর্বশী

অনলাইন ডেস্ক
২৪৬ কোটি টাকায় বাড়ি কিনলেন উর্বশী

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। দক্ষিণ কোরিয়ায় মিস এশিয়ান সুপারমডেল ২০১১, মিস ট্যুরিজম কুইন অব দ্য ইয়ার, মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১২ ও মিস ডিভা ২০১৫ খেতাব জয়ের পর বলিউডে পা রাখেন তিনি। মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন ২৯ বছর বয়সী এই সুন্দরী। স্বাভাবিক কারণে ভারতের গণ্ডি পেরিয়ে গেছে তার পরিচিতি।

মাঝে মাঝে ফ্যাশনেবল ও ব্যয়বহুল পোশাক পরে আলোচনার জন্ম দেন উর্বশী। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে ২০০ কোটি রুপি মূল্যের কুমির নেকলেস পরে আলোচনার জন্ম দেন। এবার বিলাসবহুল বাড়ি কিনে চমকে দিলেন এই অভিনেত্রী

বলিউড শাদি ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, বিলাসবহুল বাংলো কিনেছেন উর্বশী রাউতেলা। মুম্বাইয়ের অভিজাত এলাকায় এটি অবস্থিত। যশ চোপড়া এখন উর্বশীর পড়শী। পাঁচতলা বিশিষ্ট প্রাসাদসম এই বাংলোতে রয়েছে ব্যক্তিগত জিম, বড় একটি বাগান, বিস্তৃত উঠোন। উর্বশীর এই উঠোনটি যশ চোপড়ার বাড়ির উঠোনের সঙ্গে যুক্ত। সমসাময়িক ও আধুনিক মেজাজে বাড়িটির ডিজাইন করা হয়েছে। উর্বশী এটি কিনতে ব্যয় করেছেন ১৯০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২৪৬ কোটি ৭৮ লাখ টাকার বেশি)। এরই মধ্যে নতুন বাড়িতে উঠেছেন উর্বশী।  এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে উর্বশীর দখলে। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

উপরে