logo
আপডেট : ৩০ মে, ২০২০ ১৫:৫৭
সাপাহারে ৪কেজি গাঁজা সহ বাবা মেয়ে আটক
সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

সাপাহারে ৪কেজি গাঁজা সহ বাবা মেয়ে আটক

নওগাঁর সাপাহারে ৪কেজি শুকনো গাঁজা সহ বাবা ও মেয়ে দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার নিশ্চিন্তপুর-দিঘীর হাট সড়কের ফজলুর মোড় নামক স্থান থেকে ৪কেজি গাঁজা সহ তাদেরকে আটক করা হয়।

জানা গেছে, উপজেলার গোয়ালা ইউনিয়নে ফজিলাপুর মোড় নামক স্থান হতে একটি ভ্যানে করে যাচ্ছিল মাদক ব্যবসায়ী বাবা ও মেয়ে।  এমন সংবাদের ভিত্তিতে,  অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল হাই এর নের্তৃত্বে  এস আই ইমরান  সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে  অভিনব কায়দায়  অভিযান  চালিয়ে আলাউদ্দীন (৪৫) ও তার মেয়ে সামিয়া আক্তার (১৯) কে তল্লাশি করে একটি ব্যাগ থেকে ৪ কেজি গাঁজা আটক করে নিয়ে থানায় নিয়ে আসে। যার আনুমানিক মূল্য ৮০ হাজার টাকা।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল হাই জানান-তারা উপজেলার হাপানিয়া সীমান্ত এলাকা দিয়ে পাচার হয়ে আসা গাঁজাগুলি দেশের অভ্যন্তরে নিয়ে আসছিল বলে ধারণা করা হচ্ছে। এছাড়া তারা দীর্ঘ দিন ধরে গাঁজা সহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত বলেও জানা গেছে। তাদের ২০১৮  সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  আইনের ৩৬(১) এর ১৯(ক) ৪১ ধারায় একটি মামলা দায়ের হয়েছে এবং আটককৃতদের নওগাঁ কোর্টে চালান করা হয়েছে।