logo
আপডেট : ৩১ অক্টোবর, ২০২০ ১৩:৪৩
আইন মেনে সুষ্ঠুভাবে চিকিৎসা সেবা প্রদান করতে হবে: এডিএম বগুড়া
ষ্টাফ রিপোর্টার

আইন মেনে সুষ্ঠুভাবে চিকিৎসা সেবা প্রদান করতে হবে: এডিএম বগুড়া

বগুড়ার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) সালাহ্ উদ্দিন আহমেদ বলেছেন, চিকিৎসা সেবা প্রদানের ক্ষেত্রে নিজ নিজ অবস্থান থেকে সর্বদা আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। আইন মেনেই সাধারণ মানুষকে সুষ্ঠুভাবে চিকিৎসা সেবা প্রদান করাই হতে হবে সকলের মূলব্রত।

শুক্রবার সকালে বগুড়া শহরের কলোনী নর্থওয়ে মোটেলের সভাকক্ষে বাংলাদেশ ডেন্টাল পরিষদ বগুড়া জেলা শাখার মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন।

সংগঠনের বগুড়া জেলা শাখার সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদারের সার্বিক পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলার ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান তুহিন, ডেন্টাল সার্জন ও সংগঠনের উপদেষ্টা ডা: এম আর জামান এবং বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: মো: ফারজানুল ইসলাম। বাংলাদেশ ডেন্টাল পরিষদ বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি যথাক্রমে আকলাকুর রহমান, শাহাদৎ হোসেন ও রাসেল, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, ইকবাল হোসেন আনসারী, মোর্শেদ সুমন, শামীম, শুভ সরকার, পবিত্র সরকার প্রমুখ।

পরিশেষে সংগঠনের সদস্যদের র‌্যাফেল ড্র এবং সাংগঠনিক আলোচনার মাধ্যমে করোনাকালীন সময়ে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে সকল ডেন্টিস্টদের চিকিৎসাসেবা প্রদানের আহ্বান জানিয়ে মতবিনিময় সভার সমাপ্তি করা হয়।