logo
আপডেট : ৫ অক্টোবর, ২০২১ ১৭:৩০
লায়ন্স ক্লাব অব সৈয়দপুরের শিক্ষা উপকরণ বিতরণ
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

লায়ন্স ক্লাব অব সৈয়দপুরের শিক্ষা উপকরণ বিতরণ

লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর অক্টোবর সেবা পক্ষ-২০২১ উদ্যাপন উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে ছাত্রছাত্রীদের মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর উদ্যোগে শহরের বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে ওই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইলিয়াছ।

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর সভাপতি ও লায়ন্স স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের প্রভাষক লায়ন মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে বিতরণ  অনুষ্ঠানে বক্তব্য রাখেন বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি সাংবাদিক এম ওমর ফারুক প্রমূখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়াারপারসন (ক্লাবস্)  প্রভাষক লায়ন আব্দুল মান্নান, লায়ন্স ক্লাব অব  সৈয়দপুর এর সম্পাদক লায়ন সুমন কুমার দাশ, লায়ন শফিউল আলম সাজু, লায়ন মো. শাহাবুদ্দিন আহমেদ, লায়ন জাহেদুল ইসলাম সরকার, লায়ন মোহাম্মদ মশিউজ্জামান উপস্থিত ছিলেন।

এবারের লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর অক্টোবর সেবা পক্ষ-২০২১ এর বিভিন্ন কর্মসূচির সার্বিক তত্ত্বাবধায়নে রয়েছেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর ডাইরেক্টর ও সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন অধ্যক্ষ মো. রেয়াজুল আলম রাজু। 

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রথম ও পঞ্চম শ্রেণির এক শত ৩০ জন ছাত্র-ছাত্রীর মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বিতরণকৃত এ সব উপকরণের মধ্যে রয়েছে ছয়টি করে খাতা এবং একটি করে স্কেল, পেন্সিল, পেন্সিল কাটার ও রাবার।