logo
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৫:২৯
এক ম্যাচে তিনবার ভক্তদের বেড়াজালে মেসি
অনলাইন ডেস্ক

এক ম্যাচে তিনবার ভক্তদের বেড়াজালে মেসি

ফুটবলের মহাতারকা লিওনেল মেসি। স্বাভাবিকভাবে তাঁকে সামনে থেকে দেখা কিংবা একটু ছুঁয়ে দেখার আবদার হাজারও মানুষের। কিন্তু এসব ভালোবাসা কখনো কখনো বিড়ম্বনার কারণ হয়েও দাঁড়ায়। এই যেমন—আজ এক ম্যাচেই তিন-তিনবার ভক্তদের ভালোবাসার বেড়াজালে পড়তে হলো আর্জেন্টাইন তারকাকে।

ব্যাপারটা খুলে বলা যাক। বিশ্বকাপের আগে প্রীতি ম্যাচে আজ বুধবার জ্যামাইকার মুখোমুখি হয় আর্জেন্টিনা। ম্যাচটিতে মেসির দুই গোলে ৩-০ ব্যবধানে জয় পায় আর্জেন্টিনা। তবে এই এক ম্যাচে তিনবার ভক্তরা নিরাপত্তাবলয় ভেঙে ছুটে গিয়েছেন মেসির কাছে।

ঠাণ্ডা লাগার কারণে আজকের ম্যাচটিতে খেলারই সম্ভাবনা ছিল না মেসির। শুরুর একাদশেও মাঠে নামেননি। কিন্তু গ্যালারি থেকে ফুটবল জাদুকরকে দেখার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন দর্শকরা। সেই আবদার মেটাতেই যেন বিরতির পর ৫৫ মিনিটে মার্টিনেসের বদলে মাঠে নামলেন মেসি। বিরতির মাঠে নেমে তিন মিনিটের ব্যবধানে করেন দুই গোল। এই সময়ের মধ্যে গোল তো করেছেন আবার ভক্তদের জ্বালাও পোহাতে হয় তাঁকে।

সংবাদমাধ্যম মার্কা জানায়, নিউ জার্সির রেড বুলস অ্যারেনার ম্যাচটিতে নিরাপত্তাবলয় ভেদ করে প্রথমে হঠাৎ এক দর্শক মাঠে ঢুকে পড়েন। এক হাতে মুঠোফোন নিয়ে দ্রুত আসেন মেসির কাছে। কিন্তু মেসির কাছাকাছি গিয়ে সেই ভক্ত পিছলে পড়েন। তখন নিরাপত্তারক্ষীরা তাঁকে ধরে নিয়ে যায়। তাই সেলফি তোলা আর হয়নি।

এরপর একইভাবে অন্য এক ভক্তও মাঠে ঢোকেন মেসির সঙ্গে সেলফি নেওয়ার উদ্দেশ্যে। তার ইচ্ছাও পূরণ হয়নি।

এরপরের ভক্ত অবশ্য আরেকটু চমক দেখান। তিনি খালি গায়ে মার্কার কলম নিয়ে ঢুকে পড়েন মাঠে। দ্রুত মেসির কাছে ছুটে গিয়ে তাঁকে মার্কার ধরিয়ে পিঠ এগিয়ে দেন। পরপর তিনবার এই ঘটনা হওয়ার কারণে নিউ জার্সির রেড বুলস অ্যারেনার নিরাপত্তা ব্যবস্থা নিয়েও প্রশ্ন ওঠে। তবে সবকিছু ছাপিয়ে ভক্তদের এই ভালোবাসাও নিয়েও মজা চলছে সোশ্যাল মিডিয়াতে।