logo
আপডেট : ১ অক্টোবর, ২০২২ ১৭:২১
পার্বতীপুরে সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে গরু ও আর্থিক সহায়তা প্রদান
পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

পার্বতীপুরে সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে গরু ও আর্থিক সহায়তা প্রদান

দিনাজপুরের পার্বতীপুরে সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে ভিক্ষুক,ক্ষুদ্র নৃতাত্ত্বিক ও দুঃস্হ ব্যক্তিদেরকে গরু ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার (১ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করে পার্বতীপুর উপজেলা সমাজসেবা কার্যালয়।

সমাজসেবা অধিদপ্তরের ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রমের আওতায় চারজন ভিক্ষুককে (২৫০০০/= সমমূল্যের) চারটি গরু প্রদান ও সমাজকল্যাণ পরিষদের মাধ্যমে ৫৪ জন অসহায় ও দুঃস্থ ব্যক্তিকে আর্থিক অনুদান প্রদান(৫৪ জনকে মোট ১,২০,০০০/) এবং ক্ষুদ্র নৃতাত্বিক জনগোষ্ঠীর ১৫ জন অসহায় দুঃস্থ ব্যক্তি এবং  ১৫ জন শিক্ষার্থীকে ৪০০০/= টাকা হারে মোট ১,২০,০০০/= টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরু ও আর্থিক অনুদান প্রদান করেন সাবেক মন্ত্রী  বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোস্তাফিজুর রহমান,  সংসদ সদস্য, দিনাজপুর-৫ ও সভাপতি, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রীতম সাহা, সহকারী কমিশনার (ভূমি), আমিরুল মোমেনিন, ভাইস চেয়ারম্যান, রুকশানা বারী রুকু, ভাইস চেয়ারম্যান,আব্দুর রাজ্জাক সরদার,যুগ্ন সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, পার্বতীপুর উপজেলাসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব,ডিজিএম পল্লী বিদ্যুৎ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার  সাংবাদিকবৃন্দ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার তাপস রায়।