logo
আপডেট : ৩ ফেব্রুয়ারী, ২০২৩ ২০:২২
শেখ হাসিনা সরকারে হাত দিলেই কেটে যাবে: স্বাস্থ্যমন্ত্রী
অনলাইন ডেস্ক

শেখ হাসিনা সরকারে হাত দিলেই কেটে যাবে: স্বাস্থ্যমন্ত্রী

শেখ হাসিনার সরকার হলো ইস্পাতের সরকার। এখানে হাত দিলে হাত কেটে যাবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

তিনি বলেন, বিএনপি বিভিন্ন সভা-মিছিলে বলে বেড়াচ্ছে শেখ হাসিনা সরকারকে ধাক্কা দিয়ে ফেলে দেবে। তাদের বলতে চাই শেখ হাসিনা সরকার ভঙ্গুর নয়।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল প্রাঙ্গণে বিনামূল্যে ছানি অপারেশন এবং চক্ষু চিকিৎসাসেবা কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

মন্ত্রী বলেন, বিএনপির রাজনীতি হলো গ্রেনেড হামলা, মানুষ পুড়িয়ে মারা। সে কারণে দেশের জনগণ আর সেই অন্ধকার যুগে যেতে চায় না। তাদের এখন জনগণ পছন্দ করে না। সে কারণে তারা এখন আবলতাবল বলছে।

তিনি বলেন, বিএনপির রাজনীতি হলো মানুষের চোখের আলো ও জীবন কেড়ে নেওয়া। তারা সাড়ে তিন হাজার মানুষ পুড়িয়ে মেরেছে। এ ছাড়া হাজার হাজার মানুষ অগ্নিদগ্ধ হয়েছে। আর শেখ হাসিনার রাজনীতি হলো মানুষের চোখের আলো ফিরিয়ে দেওয়া। অগ্নিদগ্ধদের চিকিৎসা দিয়ে সারিয়ে তোলা। কাজেই তাদের রজনীতি আর আমাদের রাজনীতি অনেক ব্যবধান। তারা জনগণের পাশে না দাঁড়িয়ে বড় বড় কথা বলে, মিটিং মিছিল করে। তাদের শুধু ক্ষমতা দরকার। আর কিছু দরকার নাই। তারা ক্ষমতায় আসলে কী করবে তা-ও বলে না।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম, পৌরমেয়র মো. রমজান আলী, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ বাহাউদ্দিন প্রমুখ।