প্রকাশিত : ৩ অক্টোবর, ২০২০ ১৪:০৮

হাসাপাতালে ভর্তি ডোনাল্ড ট্রাম্প

অনলাইন ডেস্ক
হাসাপাতালে ভর্তি ডোনাল্ড ট্রাম্প
করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হাসপাতালে নেয়া হয়েছে। তবে ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প আপাতত বাড়িতেই রয়েছেন।

মৃদু জ্বর থাকায় স্থানীয় সময় শুক্রবার (২ অক্টোবর) বিকেলে তাকে ওয়াশিংটনের সামরিক হাসপাতালে নেয়া হয়েছে বলে জানিয়েছে হোয়াইট হাউজ। হাসপাতালে যাওয়ার জন্য আগে থেকেই হোয়াইট হাউসের লনে অপেক্ষমান প্রেসিডেন্সিয়াল হেলিকপ্টার মেরিন ওয়ানে নিজেই হেঁটে হেলিকপ্টারে ওঠেন ট্রাম্প। তবে বরাবর মাস্কবিরোধী হলেও এ দিন মাস্ক পরেই হেলিকপ্টারে ওঠেন ট্রাম্প। হেলিকপ্টারে ওঠার আগে সাংবাদিকদের উদ্দেশ্যে হাত নাড়েন ট্রাম্প। এসময় তিনি কোন কথা বলেননি।

তবে হাসপাতালে যাওয়ার আগে এক ভিডিওতে তাকে সমর্থন দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, 'আমাকে অভুতপূর্ব সমর্থন দেওয়ায় সবাইকে ধন্যবাদ জানাতে চাই। ওয়াল্টার রিড হাসপাতালে যাচ্ছি। আমি মনে করি আমি খুব ভালো আছি। ফার্স্ট লেডিও যথেষ্ট ভালো আছেন।'

হোয়াইট হাউজ জানিয়েছে, মৃদু জ্বর থাকায় আগামী কয়েকদিনের তাকে হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হবে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ এখনও কিছু জানায়নি।

বৃহস্পতিবার (১ অক্টোবর), ট্রাম্পের ঘনিষ্ঠ সহযোগী হোপ হিকসের করোনা সংক্রমণ ধরা পড়ার পর ট্রাম্প দম্পতি প্রথমে কোয়ারেন্টিনে যাওয়ার ঘোষণা দেন। কিছুক্ষণ পর তাদের পরীক্ষার ফলাফল পজিটিভ আসার ঘোষণা দেওয়া হয়। ডেমোক্র্যাট প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেনের সঙ্গে প্রথম বিতর্কে যোগ দিতে ট্রাম্পের সঙ্গে একই বিমানে ভ্রমণ করেন হোপস।

উপরে