প্রকাশিত : ১২ মে, ২০১৯ ১২:২১

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে জয়বাংলা সাংস্কৃতিক গোষ্ঠীর সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে জয়বাংলা সাংস্কৃতিক গোষ্ঠীর সভা অনুষ্ঠিত
আজ বেলা ১১ টায় বগুড়া পৌর পার্কে জয়বাংলা সাংস্কৃতিক গোষ্ঠীর কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ বজলুর রশীদ রাজা।
 
সভার শুরুতেই বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ এর মৃত্যুতে দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করে তাঁর বিদেহী আত্বার প্রতি শ্রদ্ধা জানানোর মধ্যদিয়ে আলোচনা শুরু করেন।
 
এরপর সংগঠন থেকে মহাজোটের নিরঙ্কুশ বিজয়ের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সকলকে অভিনন্দন জানানো হয়। সভায় সভাপতির বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীকে মাদক নির্মূল, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমন, দুর্নীতি দমন এবং তরুনদের সঠিক কর্মসংস্থান সৃষ্টি এই ৪টি বিষয়ে গুরুক্তারোপ করার জন্য আহবান জানানো হয়।
 
সভায় বিশেষ বক্তব্য প্রদান করেন সংগঠনের সহ সভাপতি- আবু সাঈদ সিদ্দিকী, সাধারণ সম্পাদক- চপল সাহা। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সহ সাধারণ সম্পাদক আব্দুল মতিন ও সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক – দেবল কান্তি সরকার, দপ্তর সম্পাদক- সচীন্দ্র নাথ রায়, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- ফাহাদ হায়দার, প্রচার ও প্রকাশনা সম্পাদক- মামুনুর রশিদ নিলয়, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক – ওসমান গনি, সদস্য- আজিজুল হক, রফিকুল ইসলাম রাজা, এম এ ওয়ারেস মিয়া।
উপরে