প্রকাশিত : ১৬ মে, ২০১৯ ২০:৫০

বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

সঞ্জু রায়,স্টাফ রিপোর্টার
বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

বগুড়া জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার সকালে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় এপ্রিল মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের ১৬ জন পুলিশ কর্মকর্তাকে ক্রেস্ট এবং ১৬ জনকে অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে। সেই সাথে অবসর প্রস্তুতকালীন ছুটিতে যাওয়া ৩ জন পুলিশ সদস্যকে সভায় বিদায়ী সম্মাননা জানানো হয়। বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই মাসে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন বগুড়ায় যোগদানের পর থেকে টানা বেশ কয়েকবার নিজ কর্মদক্ষতার মাধ্যমে শ্রেষ্ঠত্বের প্রমাণ রাখা জেলা পুলিশের দক্ষ কর্মকর্তা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী। সভায় চৌকস কার্য সম্পাদন করার জন্য এই মাসে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত হয়েছেন শেরপুর থানার হুমায়ুন কবির।

এছাড়াও চৌকস কার্য সম্পাদনের জন্য সভায় সম্মাননা ক্রেস্ট অর্জন করেছেন উপশহর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আমবার হোসেন, ডিএসবির ইন্সপেক্টর রেজাউল করিম, জেলা গোয়েন্দা শাখার এসআই নাছিম উদ্দিন, আদমদিঘী থানার এসআই মিনার আলী, দুপচাচিয়া থানার এসআই আব্দুর রহিম, মোকামতলা তদন্ত কেন্দ্রের এসআই মাহবুবুর রহমান, সার্জেন্ট মোঃ গোলাম রাব্বানী, সদর থানার এএসআই সোহেল রানা (১), শিবগঞ্জ থানার এএসআই মামুনুর রশীদ, সদর ফাঁড়ির এএসআই আলমাছ আলী এবং সদর থানার এএসআই নূর আলম। এছাড়াও সভায় বিশেষ পুরস্কার হিসেবে ক্রেস্ট পেয়েছেন সদর থানার বিশেষ আনসার মোঃ জহুরুল ইসলাম, স্টেডিয়াম ফাঁড়ির কন্সটেবল উজ্জ্বল চন্দ্র রায় এবং নারী এসআই জেবুন্নেছা। সভায় এই মাসে অর্থ পুরস্কার প্রাপ্ত পুলিশ সদস্যরা হলেন সদর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবুল কালাম আজাদ, আদমদিঘী থানার এসআই মহাদেব সরকার, আদমদিঘী থানার এসআই মিনার আলী, নন্দীগ্রাম থানার এসআই জিল্লুর রহমান, ধুনট থানার এসআই মন্তাজ আলী, শিবগঞ্জ থানার এএসআই মামুনুর রশীদ, আদমদিঘী থানার এএসআই রুস্তম ফারুক, শেরপুর থানার এএসআই রফিকুল ইসলাম, শাজাহানপুর থানার এএসআই ইয়াসিন আলী, ধুনট থানার এএসআই শাহজাহান আলী, গাবতলী থানার এএসআই প্রদীপ কুমার সাহা এবং হাবিবুর রহমান, সদর থানার এএসআই আব্দুস সালাম এবং ইউনুছ আলী, সদর ফাঁড়ির এটিএসআই খলিলুর রহমান এবং মাসুদ রানা।

পুরস্কারপ্রাপ্ত সকলের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)। এসময় সভায় উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সফিজুল ইসলাম এবং আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে সদর সার্কেলের সনাতন চক্রবর্তী, শেরপুর সার্কেলের গাজিউর রহমান, নন্দীগ্রাম সার্কেলের আনোয়ার হোসেন এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রেনিং ইন সার্ভিস) হেলেনা আকতার, পুলিশ লাইন্স স্কুলের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুসহ বগুড়া জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ এবং বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

উপরে