প্রকাশিত : ১৮ মে, ২০১৯ ০১:৫০

বিএনপি-জামায়াত পাকিস্তানের এজেন্ট : হানিফ

অনলাইন ডেস্ক
বিএনপি-জামায়াত পাকিস্তানের এজেন্ট : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি-জামায়াত পাকিস্তানের এজেন্ট। পাকিস্তানের সহযোগী শক্তি হিসেবে এখনো ষড়যন্ত্র করছে। বিএনপি-জামায়াত আবারো গণতন্ত্রের কাঁটা হয়ে দাঁড়িয়েছে। অশুভ তৎপরতা চালিয়ে উন্নয়ন ও অগ্রগতিতে বাধার সৃষ্টি করছে। এই অশুভ তৎপরতাকে প্রতিহত করে শেখ হাসিনার নেতৃত্বে আমরা দেশকে এগিয়ে নিয়ে যাবো।

গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে শেখ হাসিনার ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেন, শেখ হাসিনা বাংলাদেশের মানুষের মুক্তির অগ্রদূত। বঙ্গবন্ধু বাংলাদেশের স্বাধীনতা এনে দিয়েছিলেন, তার কন্যা দেশের সাংস্কৃতিক, রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন। সে দিন আওয়ামী লীগ যে কারণেই সভাপতি নির্বাচিত করুক না কেন, পরবর্তী সময়ে তার দূরদর্শী নেতৃত্ব, রাষ্ট্রনায়কচিত নেতৃত্ব প্রমাণ করে দিয়েছে শেখ হাসিনাকে সভাপতি নির্বাচিত করার মধ্য দিয়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করেছিল। শেখ হাসিনার সংগ্রামের ওপর দাঁড়িয়েই আওয়ামী লীগ আজ টানা তিনবার সরকার গঠন করেছে। 

শেখ হাসিনা মানেই গণতন্ত্র, শেখ হাসিনা মানেই উন্নয়ন-অগ্রগতি মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অদম্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে চলছে। উন্নয়নধারা বেগবান রাখতে হলে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। ৩৮ বছর আগে তিনি বাংলাদেশে ফেরেন। গত ৩৮ বছরের পথচলায় শেখ হাসিনা বাংলাদেশের মানুষের সাথে ছিলেন এবং আছেন। শেখ হাসিনা এক বিন্দুও তার সংগ্রামের কাফেলা থেকে বিচ্যুত হননি। গত ৩৮ বছরের পথচলায় বাংলাদেশের মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে গিয়ে ১৯ বার হামলার সম্মুখীন হয়েছেন। তিনি বলেন, বারবার মৃত্যুর উপত্যকা থেকে ফিরে এসে আমাদের নেত্রী, জননেত্রী শেখ হাসিনা দ্বিধান্বিত হননি, বিচলিত হননি বরং আরো দীপ্ত পদভারে সংগ্রামের কাফেলাকে এগিয়ে নিয়ে গেছেন। শেখ হাসিনা মা-বাবা, ভাই সবাইকে হারিয়ে বাংলাদেশের মানুষকে আপন করে নিয়ে দেশের উন্নয়ন ও অগ্রগতির কাফেলাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। 
 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, শিক্ষা সম্পাদক শামসুন্নাহার চাঁপা, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া প্রমুখ।

উপরে