প্রকাশিত : ১৭ জুন, ২০১৯ ১৩:২০

ওসি মোয়াজ্জেমকে আদালতে নেয়া হয়েছে

অনলাইন ডেস্ক
ওসি মোয়াজ্জেমকে আদালতে নেয়া হয়েছে

ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত হত্যার ঘটনায় ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে গ্রেপ্তারের পর আদালতে নিয়ে যাওয়া হয়েছে। আদালতে নেয়ার সময় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। গণমাধ্যমকর্মীদের এড়িয়ে তাঁকে নিয়ে যায় পুলিশ।

আজ সোমবার শাহবাগ থানা থেকে প্রিজনভ্যান করে তাকে মহানগর দায়রা জজ আদালতে নিয়ে যায় পুলিশ। আদালতে তাঁকে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালে হাজির করা হবে বলে জানা গেছে।

গতকাল বিকালে রাজধানীর হাইকোর্ট এলাকা থেকে গ্রেফতার হন ওসি মোয়াজ্জেম হোসেন। আগুনে পুড়িয়ে হত্যার শিকার মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দির ভিডিও করে ইন্টারনেটে ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলাটি করেছিলেন ব্যারিস্টার সাইয়্যেদুল হক সুমন।

এর আগে আজ সকালে মোয়াজ্জেম হোসেনকে ফেনীর সোনাগাজী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে তাকে হস্তান্তর করা হয় বলে জানান শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান।

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল মাদরাসাছাত্রী নুসরাত জাহানকে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়। এ ঘটনার দিন দশেক আগে মাদরাসার অধ্যক্ষ সিরাজ-উদ দৌলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জানাতে সোনাগাজী থানায় যান নুসরাত। সে সময় থানার তৎকালীন ওসি মোয়াজ্জেম হোসেন নুসরাতকে আপত্তিকর প্রশ্ন করে বিব্রত করেন এবং তা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। ওই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলে আদালতের নির্দেশে সেটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

উপরে