প্রকাশিত : ১ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:৪৯

সুষ্ঠু নির্বাচনের দাবিতে বিএনপির আন্দোলন আরও বেগবান হবে: ফখরুল

অনলাইন ডেস্ক
সুষ্ঠু নির্বাচনের দাবিতে বিএনপির আন্দোলন আরও বেগবান হবে: ফখরুল

 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়ার মুক্তি ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে বিএনপির আন্দোলন আরও বেগবান হবে।

আজ রোববার বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর শেরেবাংলা নগরের চন্দ্রিমা উদ্যানে দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, দেশে মানুষের মতপ্রকাশ করার অধিকার নেই। গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির চলমান আন্দোলন চলবে। এই প্রতিষ্ঠাবার্ষিকীতে এটিই আমাদের প্রত্যয়।

মির্জা ফখরুল বলেন, সরকার বিরোধী রাজনীতি ও ভিন্ন মতকে  নিশ্চিহ্ন করতে চায়। তাই সরকার সব ধরনের চক্রান্ত ও ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

এসময় জনগণকে ঐক্যবদ্ধ করে দাবি আদায়ের ঘোষণা দেন বিএনপি মহাসচিব।

এর আগে মির্জা ফখরুল দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতার মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। 

এসময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় নেতারা। 

এদিকে বিএনপি প্রতিষ্ঠা করেন। দিনটি উপলক্ষে দলের পক্ষ থেকে নানা কর্মসূচি নেয়া হয়েছে। আজ সকাল ৬টায় নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে বিএনপির সব কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হয়েছে। বেলা ৩টায় বিএনপির উদ্যোগে রাজধানীর রমনা ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হবে।

উপরে