প্রকাশিত : ১ অক্টোবর, ২০১৯ ১২:২৯

টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত ২

অনলাইন ডেস্ক
টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত ২

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছে।

সোমবার রাতে টেকনাফের উত্তর শীলখালী পাহাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন টেকনাফের উত্তর শিলখালী গ্রামের মোহাম্মদ আমীন (৩৭) ও মৌলভী পাড়ার হেলাল উদ্দিন (২১)। পুলিশের দাবি, তারা  দুজনই মাদক ব্যবসায়ী।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের ভাষ্যমতে, গ্রেপ্তারের পর ওই দুই মাদক ব্যবসায়ীর স্বীকারোক্তি অনুযায়ী সোমবার রাতে টেকনাফের উত্তর শীলখালী পাহাড়ি এলাকায় মজুত রাখা ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশের একটি দল। সেখানে আগে থেকে ওত পেতে থাকা মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওই দুজনকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে  অবস্থার অবনতি হলে চিকিৎসক তাদেরকে কক্সবাজারে নেওয়ার পরামর্শ দেন। সেখানে নেওয়ার পথে মারা যান তারা।

ঘটনাস্থল থেকে দুটি এলজি (আগ্নেয়াস্ত্র), সাত রাউন্ড শটগানের তাজা কার্তুজ এবং পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি করা হয়েছে পুলিশের পক্ষ থেকে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

উপরে