প্রকাশিত : ৩ নভেম্বর, ২০১৯ ১৬:৫৪

সেলিম প্রধানের রিমান্ড শুনানি ১৩ নভেম্বর

অনলাইন ডেস্ক
 সেলিম প্রধানের রিমান্ড শুনানি ১৩ নভেম্বর

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় অনলাইন ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানের ১০ দিনের রিমান্ড শুনানির জন্য আগামী ১৩ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

আজ রোববার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ দিন ধার্য করেন। এদিন তার রিমান্ড শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু অসুস্থতাজনিত কারণে তাকে আদালতে হাজির না করায় বিচারক নতুন দিন ধার্য করেন।

এর আগে গত ৩১ অক্টোবর ঢাকা মহানগর দায়রা জজ আদালতে মামলার সুষ্ঠু তদন্তের জন্য সেলিম প্রধানকে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা দুদকের উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান।
 
আদালতের ভারপ্রাপ্ত বিচারক আল মামুন তার উপস্থিতিতে রিমান্ড শুনানির জন্য ৩ নভেম্বর দিন ধার্য করেন। গত ২৮ অক্টোবর সেলিম প্রধানকে গ্রেফতার দেখানোর আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আদালত তা শুনানির জন্যও একই দিন ধার্য করেন।

১২ কোটি ২৭ লাখ ৯৫ হাজার ৭৫৪ টাকা অবৈধভাবে অর্জনের অভিযোগ গত ২৭ অক্টোবর অনলাইন ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানের বিরুদ্ধে মামলা করেন দুদকের উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান।

৩০ সেপ্টেম্বর থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইট ছাড়ার আগ মুহূর্তে সেলিম প্রধানকে আটক করা হয়। পরদিন গুলশান থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মুদ্রাপাচার প্রতিরোধ আইনে দুটি মামলা করে র্যাব।

তিনি বাংলাদেশে অনলাইনে ক্যাসিনো ব্যবসার মূলহোতা বলে জানিয়েছে র্যাব। র্যাবের অভিযানে বাসা থেকে হরিণের চামড়া উদ্ধারের ঘটনায় বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সেলিম প্রধানকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

উপরে