প্রকাশিত : ৩ নভেম্বর, ২০১৯ ১৭:০১

কচুরিপানার ভেতর লাশ, পকেটে আরেকজনের জাতীয় পরিচয়পত্র

অনলাইন ডেস্ক
 কচুরিপানার ভেতর লাশ, পকেটে আরেকজনের জাতীয় পরিচয়পত্র

সাভারে নিখোঁজের তিনদিন পর ডোবার কচুরিপানার ভেতর থেকে ভেসে উঠল শহীদুল ইসলাম খাজা নামে এক রিকশাচালকের মরদেহ। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

রোববার দুপুর আড়াইটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। শহীদুল ইসলাম খাজার বাড়ি দিনাজপুরের রানীগঞ্জে। সাভারে রিকশা চালাতেন এবং স্থানীয় মুক্তিযোদ্ধা শামসুল হকের বাড়িতে থাকতেন। তবে তার পকেটে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। জাতীয় পরিচয়পত্রে লেখা রয়েছে, মিলন হোসেন, পিতা-হামেশ, ঠিকানা-নয়াবাড়ি, সাভার।

সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে জানা যায়, তিনদিন ধরে নিখোঁজ ছিলেন রিকশাচালক শহীদুল ইসলাম খাজা। তবে তার শরীরে আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা নাকি মৃত্যু। এ ঘটনায় মামলা হয়েছে।

পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম আরও বলেন, রিকশাচালক শহীদুলের পকেটে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। জাতীয় পরিচয়পত্রে লেখা রয়েছে, মিলন হোসেন, পিতা-হামেশ, ঠিকানা-নয়াবাড়ি, সাভার। জাতীয় পরিচয়পত্রের সূত্র ধরে ঘটনা তদন্ত করা হবে।

উপরে