প্রকাশিত : ৫ নভেম্বর, ২০১৯ ১৪:৩৯

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

এর আগে ফ্রাঞ্চাইজিভিত্তিক বিপিএল আয়োজন করে আসছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু এবার বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর নামে আয়োজন করা হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৭ম আসর। আর এই আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ তথ্য নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক। 

এর আগে ৩ ডিসেম্বর বিপিএলের উদ্বোধন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরিবর্তে তা পিছিয়ে ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা জানায় বিসিবি।

এ ব্যাপারে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন, ‘উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ থেকে বড় শিল্পী আছে যারা তাদের থেকে দুই-তিনজন নিব। ভারত থেকে ক্যাটরিনা কাইফ, অরিজিৎ সিং, জন আব্রাহাম, টাইগার শ্রফ মানে যাদের এভেইলএবল পাওয়া যাবে আরকি। ডিসেম্বর মাস ভারতে খুব একটা ফাঁকা সময় থাকে না, যাদের পাওয়া যাবে তাদের সাথে যোগাযোগের পরই জানাব।’

আরো জানা গেছে, এবার বিপিএলে ফ্রাঞ্চাইজি থাকবে না। বিপিএলের দল গঠন করবে বিসিবি, পরিচালনাও করবে বিসিবি। প্রতিটি দল পরিচালনার জন্য বিসিবি একজন করে পরিচালকে প্রধান হিসেবে নিয়োগ দেবে। এছাড়া থাকবে স্পন্সর পার্টনার।

উপরে