প্রকাশিত : ৬ নভেম্বর, ২০১৯ ১১:০৫

দলে দলে কৃষক লীগের সম্মেলনে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা

অনলাইন ডেস্ক
 দলে দলে কৃষক লীগের সম্মেলনে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা

৮ বছর পর আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের দশম জাতীয় সম্মেলনকে ঘিরে দলে দলে যোগ দিচ্ছেন সংগঠনটির সমর্থক ও নেতাকর্মীরা।

বিভিন্ন জেলা, উপজেলা পর্যায় থেকেও তারা এসেছেন। সম্মেলনে যোগ দিতে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে হাজার হাজার মানুষ কাকডাকা ভোর থেকে সোহরাওয়ার্দী উদ্যান অভিমুখে ছুটে আসেন।

৮ বছর পর আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের দশম জাতীয় সম্মেলনকে ঘিরে দলে দলে যোগ দিচ্ছেন সংগঠনটির সমর্থক ও নেতাকর্মীরা। বিভিন্ন জেলা, উপজেলা পর্যায় থেকেও তারা এসেছেন।

সম্মেলনে যোগ দিতে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে হাজার হাজার মানুষ কাকডাকা ভোর থেকে সোহরাওয়ার্দী উদ্যান অভিমুখে ছুটে আসেন। আজ বুধবার বেলা ১১টায় সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সম্মেলনকে কেন্দ্র করে পুরো এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। সরেজমিন দেখা যায়, মিছিল নিয়ে দলে দলে নেতাকর্মীরা সোহরাওয়ার্দীতে আসছেন। সকাল সাড়ে ১০টার মধ্যে সোহরাওয়ার্দী উদ্যান কানায় কানায় ভরে গেছে।

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থেকে আগত মো. আবুল হাসান বলেন, ‘আজ সকাল ৬টায় রওনা দিয়ে পৌনে ১০টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে এসে পৌঁছেছি। আমরা মোট ১৬ জন এসেছি। ব্রাহ্মণপাড়া কৃষক লীগের সভাপতি মো. মজিবুর রহমান জাগো নিউজকে বলেন, ‘একটা ভালো সুন্দর কমিটি হবে এটাই প্রত্যাশা।

যারা দলকে আরও সুসংগঠিত করে এগিয়ে নিয়ে যেতে পারবে।’

উপরে