প্রকাশিত : ৭ মার্চ, ২০২০ ১৪:২৫

বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

অনলাইন ডেস্ক
বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ।

আজ শনিবার বেলা ১১টায় শেখ হেলাল উদ্দিন এমপি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের নেতৃত্বে বঙ্গবন্ধু সমাধি সৌধে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান নেতাকর্মীরা।

পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন নেতৃবৃন্দ। পরে জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

এর আগে সকাল ৬টা থেকে বঙ্গবন্ধুর সমাধি কমপ্লেক্স মসজিদে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান বিশ্বাসের উদ্যোগে এক শ খানি কোরআন খতম দেওয়া হয়। এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, যুগ্ম-সাধারন সম্পাদক এস এম আক্কাস আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ প্রমুখ উপস্থিত ছিলেন। 

শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে ২০২১ সালে মধ্যম আয়ের বাংলাদেশ ও ২০৩০ সালের মধ্যে উচ্চ মধ্যম আয়ের বাংলাদেশ এবং ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করা হচ্ছে। তিনি বলেন, এ বছর বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে আমরা বাংলাদেশকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা, দারিদ্র, দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এস এম কামাল আরো বলেন, বঙ্গবন্ধুর দলকে দুর্নীতিমুক্ত, সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত করতে চাই। বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে সুসংগঠিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ কাজ করছে। ৭ মার্চে আমাদের অঙ্গীকার হলো বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা। 

উপরে