প্রকাশিত : ৮ মার্চ, ২০২০ ১৭:৩১

ঢাকা-সিলেট রুটে দিনে তিনটি ফ্লাইট চলবে ইউএস-বাংলার

অনলাইন ডেস্ক
 ঢাকা-সিলেট রুটে দিনে তিনটি ফ্লাইট চলবে ইউএস-বাংলার

বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ২৯ মার্চ থেকে ঢাকা-সিলেট রুটে প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনা করবে। বর্তমানে ঢাকা-সিলেট রুটে প্রতিদিন দুইটি ফ্লাইট পরিচালনা করছে এ এয়ারলাইন্সটি। যাত্রীর চাহিদার কারণে ২৯ মার্চ থেকে এ রুটে একটি ফ্লাইট বৃদ্ধি করা হয়েছে। আজ রোববার ইউএস-বাংলার জনসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৯ মার্চ থেকে প্রতিদিন বেলা পৌনে ১১টা , দুপুর পৌনে ১টা এবং সন্ধ্যা সোয়া ৬টায় ঢাকা থেকে সিলেটের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাবে। সিলেট থেকে ঢাকায় প্রতিদিন দুপুর ১২টা ৫ মিনিট, ২টা ৫ মিনিট ও সন্ধ্যা সাড়ে ৭টায় ফ্লাইট ছেড়ে আসবে। ঢাকা থেকে সিলেটের ন্যূনতম ভাড়া হবে ২৭০০ টাকা (সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ)।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে। যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, ছয়টি ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট। সিলেট ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, যশোর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন- ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে।

উপরে