প্রকাশিত : ১৭ মার্চ, ২০২০ ১৩:০০

মালয়েশিয়াগামী বিমানের সব ফ্লাইট বাতিল

অনলাইন ডেস্ক
মালয়েশিয়াগামী বিমানের সব ফ্লাইট বাতিল

করোনা ভাইরাস আতঙ্কের মধ্যে মায়য়েশিয়াগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সব ফ্লাইট বাতিল করা হয়েছে। আগামীকাল বুধবার থেকে এই সিদ্ধান্ত কার্যকর হচ্ছে।

আজ মঙ্গলবার বিমানের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোকাব্বির হোসেন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন। কুয়েত, কাতার, সৌদি আরব, ভারত ও ওমানের পর এবার কুয়ালালামপুরেও ফ্লাইট বন্ধ করল রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্স।

মোকাব্বির হোসেন জানান, আজকে মালয়েশিযার কুয়ালালামপুরে বিমানের শেষ ফ্লাইট পরিচালিত হচ্ছে। আজকের ফ্লাইট শিডিউলেও পরিবর্তন আনা হয়েছে। সন্ধ্যা ৭টা ১৫ মিনিটের বদলে বিকাল ৪টা ১৫ মিনিটে বিমানের ফ্লাইটটি ঢাকা থেকে কুয়ালালামপুরের উদ্দেশে ছেড়ে যাবে।

আজ থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওমানগামী ফ্লাইটও বাতিল হচ্ছে। এ বিষয়ে সিইও মোকাব্বির হোসেন বলেন, ওমানের সুপ্রিম কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ১৭ মার্চ মধ্যরাত থেকে ওমানের অধিবাসী ছাড়া কেউ সেদেশে প্রবেশের অনুমতি পাবে না। এরই প্রেক্ষাপটে বিমান ওমানের রাজধানী মাস্কাটে নিয়মিত ফ্লাইট বন্ধ করতে যাচ্ছে।

উল্লেখ্য, বিমানের ১৭টি আন্তর্জাতিক রুটের মধ্যে এখন চালু আছে সিঙ্গাপুর, ব্যাংকক, লন্ডন, ম্যানচেস্টার, দুবাই ও আবুধাবির ফ্লাইট।

উহান থেকে প্রাণঘাতি করোনাভাইরাস বিশ্বময় ছড়িয়ে পড়েছে। আজ পর্যন্ত ৭১২৫ জন মারা গেছেন এ রোগে।

উপরে