প্রকাশিত : ১৯ মার্চ, ২০২০ ২১:৩০

ধর্মীয়,রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধের নির্দেশ প্রধানমন্ত্রীর কার্যালয়ের

অনলাইন ডেস্ক
ধর্মীয়,রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধের নির্দেশ প্রধানমন্ত্রীর কার্যালয়ের

করোনাভাইরাসের বিস্তার রোধে সারা দেশে সব ধরনের ধর্মীয়, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধের নির্দেশ দিয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়।যেকোনোভাবে এ নির্দেশনা অনুযায়ী সব জমায়েত বন্ধ রাখতে আজ বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে মাঠ পর্যায়ের প্রশাসনকে এ নির্দেশনা দেওয়া হয়েছে। 

ভিডিও কনফারেন্সে নেতৃত্ব দেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউস। সচিবালয়ের কেবিনেট ডিভিশন থেকে মন্ত্রিপরিষদ সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন। বিভিন্ন মন্ত্রণালয়ের সচিবসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারাও ভিডিও কনফারেন্সে যোগ দেন।

এর আগে, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত চার জন শনাক্ত হয়েছেন। এরপর, আজ দুপুরে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক প্রেস ব্রিফিং করে জানান, করোনাভাইরাসে কোনো এলাকা বেশি আক্রান্ত হয়ে গেলে, সে এলাকা লকডাউন করা হবে।এর পরেই, আজ বৃহস্পতিবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেশে সব ধরনের ধর্মীয়, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধের নির্দেশ এল।

উপরে