প্রকাশিত : ৫ মে, ২০২০ ১৪:১৮

বিমানের সব নিয়োগ কার্যক্রম স্থগিত

অনলাইন ডেস্ক
বিমানের সব নিয়োগ কার্যক্রম স্থগিত

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সব ধরনের নিয়োগ স্থগিত করেছে কর্তৃপক্ষ। করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে নিয়োগ প্রক্রিয়া স্থগিতের বিষয়টি জানানো হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মানবসম্পদ উপবিভাগ এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি জারি করেছে।

এতে জানানো হয়েছে, ‘এতদ্বারা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের বিভিন্ন পদে চাকরির জন্য আবেদনকৃত প্রার্থীদের জানানো যাচ্ছে যে, অনিবার্য কারণবশত কর্তৃপক্ষের নির্দেশক্রমে সকল ধরনের নিয়োগ কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। নিয়োগ-সংক্রান্ত কোনো সিদ্ধান্ত পরবর্তীতে গৃহীত হলে তা যথাসময়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। ঘরে থাকুন, সুস্থ থাকুন।’

বিমান সূত্রে জানা গেছে, বিমান বাংলদেশ এয়ারলাইন্সে বর্তমানে চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও), ফ্লাইট স্টুয়ার্ড (কেবিন ক্রু) ও স্টুয়ার্ড পদের নিয়োগ প্রক্রিয়া চলমান ছিল।

উল্লেখ্য, দেশে বর্তমানে ১০ হাজারের বেশি মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন ১৮২ জন। ভাইরাসের প্রাদুর্ভাব কমাতে গত ২৬ মার্চ থেকে ৭ মে পর্যন্ত দেশের সকল বিমানবন্দরে ফ্লাইট চলাচল বন্ধ রাখা হয়েছে। পাশাপাশি আর্থিক সংকটের কারণে ১৫ মে পর্যন্ত সকল ধরনের শিডিউল ফ্লাইট ওঠা-নামা বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

উপরে