প্রকাশিত : ২০ মে, ২০২০ ১৫:৫০

কোভিড হাসপাতাল ও রোগীদের জন্য দুটি গাড়ি হস্তান্তর করলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক
কোভিড হাসপাতাল ও রোগীদের জন্য দুটি গাড়ি হস্তান্তর করলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

গাজীপুরে করোনাভাইরাসের রোগী এবং চিকিৎসক ও নার্সদের জন্য দুটি মাইক্রোবাস হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

এ উপলক্ষে সোমবার দুপুরে গাজীপুর শহরের সার্কিট হাউসে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসক ও নার্সদের বহনের জন্য একটি মাইক্রোবাসের চাবি ওই হাসপাতালের পরিচালক ডাঃ খলিলুর রহমান এবং করোনাভাইরাস সংক্রমণ পরীক্ষার নমুনা সংগ্রহের কাজে ব্যবহারের জন্য অপর একটি মাইক্রোবাসের চাবি গাজীপুরের সিভিল সার্জন ডাঃ খায়রুজ্জামানের কাছে হস্তান্তর করেন।স্থানীয় হান্নান গ্রুপের ব্যবস্থাপনায় এ গাড়ি দুটি হস্তান্তর করা হয়।

এছাড়াও তিনি চিকিৎসকসহ চিকিৎসা সংশ্লিষ্টদের মাঝে সুরক্ষা পোশাক পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভসসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন। এ সময় তিনি বিভিন্ন শিল্প কারখানার শ্রমিক-কর্মচারীদের করোনাভাইরাস সংক্রমণ পরীক্ষার নমুনা সংগ্রহের জন্য মহানগরীর বোর্ডবাজার এলাকায় একটি নিরাপত্তা বুথ স্থাপনের ঘোষণা দেন। গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, গাজীপুরের সিভিল সার্জন ডাঃ খায়রুজ্জামান, গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ খলিলুর রহমানসহ বিভিন্ন ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উপরে