প্রকাশিত : ৫ জুন, ২০২০ ১৬:০৫

গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় প্রতিশ্রুতি ভঙ্গের শামিল: সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক
গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় প্রতিশ্রুতি ভঙ্গের শামিল: সেতুমন্ত্রী

গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানা এবং অতিরিক্ত ভাড়া আদায়ের বিষয়ে সমালোচনামুখর সাধারণ মানুষ। এমন অবস্থায় অতিরিক্ত ভাড়া আদায় এবং অর্ধেক আসনের বেশি যাত্রী উঠানো প্রতিশ্রুতি ভঙ্গের শামিল। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

আজ শুক্রবার সংসদ ভবন এলাকায় সরকারি বাসভবন থেকে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির করোনাভাইরাসের সংক্রমণ রোগ ও চিকিৎসা সহায়তা নিয়ে অনলাইন প্রশিক্ষণে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন,  সরকারি হাসপাতালের পাশাপাশি বেসরকারি হাসপাতালেও রোগীরা ভোগান্তির শিকার হচ্ছেন এমন খবর প্রচার হচ্ছে মিডিয়ায়। এজন্য আমি হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখার অনুরোধ জানাচ্ছি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, করোনা একটি বৈশ্বিক মহামারি। ইতোমধ্যেই পৃথিবীর ২১৫টি দেশে এই মহামারি ছড়িয়ে পড়েছে। আক্রান্ত ও সংক্রমণ বিস্তারের দিক থেকে গতকাল পর্যন্ত বাংলাদেশের অবস্থান ২১ তম স্থানে। দেশে এ সংক্রমণের মাত্রা দিন দিন বাড়ছে।

তি‌নি ব‌লেন, শেখ হাসিনা সরকার এই মহামারির শুরু থেকে অত্যন্ত দক্ষতা ও সমন্বয়ের সাথে নানান সীমাবদ্ধতা সত্ত্বেও করোনার সংক্রমণ রোধ ও চিকিৎসা ব্যবস্থার সক্ষমতা বাড়াতে নিরলস কাজ করছে। সাধারণ ছুটি ঘোষণার পর অসহায়, কর্মহীন মানুষের পাশে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ নেতাকর্মীরা মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করেছেন।

উপরে