প্রকাশিত : ৫ সেপ্টেম্বর, ২০২০ ১৫:০৬

বিস্ফোরণে দগ্ধদের সর্বোচ্চ চিকিৎসার নির্দেশ প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্ক
বিস্ফোরণে দগ্ধদের সর্বোচ্চ চিকিৎসার নির্দেশ প্রধানমন্ত্রীর

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করে দগ্ধদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিতের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর প্রেস উইং জানিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ব্যাপারে সর্বদা খোঁজ-খবর রাখছেন এবং আহতদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন।

গতকাল শুক্রবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে এশার নামাজের সময় এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে এখন পর্যন্ত ১৩ জন মারা গেছেন। এছাড়া দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও ২৪ জন। তাদের সবার অবস্থাই আশঙ্কাজনক।

এসি বিস্ফোরণেও ওই ঘটনায় প্রধানমন্ত্রী নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়া আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন সরকারপ্রধান।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিফোন করে আহতদের খোঁজ খবর নিয়েছেন বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

সাংবাদিকদের সামন্ত লাল বলেন, প্রধানমন্ত্রী ফোন করেছিলেন। দগ্ধদের ব্যাপারে খোঁজ-খবর নিয়েছেন এবং তাদের সর্বোচ্চ চিকিৎসা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

উপরে