প্রকাশিত : ৮ সেপ্টেম্বর, ২০২০ ১৪:২৫

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা আর নেই

অনলাইন ডেস্ক
বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা আর নেই

ভোলার সন্তান বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মোসাম্মৎ মালেকা বেগম  ( ৯৬)  আর নেই।

আজ মঙ্গলবার সকাল সাতটা ৪০ মিনিটের দিকে জেলা সদরের আলীনগর মৌটুপি গ্রামের নিজ বাড়িতে মারা যান তিনি। তিনি বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্ট ও কিডনি রোগে ভোগছিলেন।

আগস্টের ২০ তারিখ মালেকা বেগমকে ভোলা হাসপাতাল থেকে সেনাবাহিনীর তত্ত্বাবধানে ঢাকায় নিয়ে সিএমএইচ এ ভর্তি করা হয়। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায়  তাকে পরিবারের সিদ্ধান্তে ভোলায় ফিরিয়ে নেওয়া হয়। পের আজ সকালে তিনি মারা যান।

বীরমাতার প্রতি শ্রদ্ধা জানিয়ে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেন, বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল আমাদের অহংকার। তা মা আমাদের আপনজন। বীরমাতা মালেকা বেগমের মৃত্যুতে তিনি গভীর শোক প্রকাশ করেন এবং পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

অপরদিকে সকালে মরহুমের প্রতি ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ,  বীরশ্রেষ্ঠ কলেজ কমিটির সভাপতি মো. বশির  আহমেদ, প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু, স্বজন-সমাবেশ সম্পাদক বিপ্লব পাল কানাইসহ বিভিন্ন পেশাজীবী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

উপরে