প্রকাশিত : ২৬ জানুয়ারী, ২০২১ ১৬:১০

পঞ্চগড়ে করোনা সচেতনতায় মহাসড়কে বিএনসিসি’র ক্যাডেটরা

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে করোনা সচেতনতায় মহাসড়কে বিএনসিসি’র ক্যাডেটরা

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবা কার্যক্রমের আওতায় বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) মহাস্থান রেজিমেন্টের উদ্যোগে ‘আতঙ্ক নয়, সচেতনতাই করোনা ভাইরাস প্রতিরোধের উপায়' শ্লোগান নিয়ে মানববন্ধন, করোনায় করণীয় সম্পর্কে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার জেলা শহরের লিচুতলা এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ধারে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে তারা। মানববন্ধনে পঞ্চগড় সরকারি মহিলা কলেজ ও পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের ক্যাডেটরা অংশ নেয়। মানববন্ধন শেষে ক্যাডেটরা পথচারী, যানবাহন চালক ও  আরোহীদের মধ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করে। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এ সকল কর্মসূচি পালিত হয়।

এর আগে পঞ্চগড় সরকারি মহিলা কলেজ ক্যাম্পাসে ক্যাডেটদের সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে কার্যক্রমের উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে বক্তব্য দেন মহাস্থান রেজিমেন্টের মেজর সোমেন কান্তি বড়ুয়া, পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ মো. দেলওয়ার হোসেন প্রধান, সরকারি মহিলা কলেজের ভারপ্রাাপ্ত অধ্যক্ষ মো. মজিবর রহমান বক্তব্য দেন।

এ সময় কলেজের অর্থনীতি বিভাগের প্রধান হাসনুর রশিদ বাবু ও পঞ্চগড় প্রেসকাবের সভাপতি সফিকুল আলমসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

উপরে