প্রকাশিত : ৩ জুলাই, ২০২২ ১১:০৫

ট্রেনের ধাক্কায় বঙ্গবন্ধু রেলসেতুর প্রকৌশলী নিহত

অনলাইন ডেস্ক
ট্রেনের ধাক্কায় বঙ্গবন্ধু রেলসেতুর প্রকৌশলী নিহত

নির্মাণাধীন বঙ্গবন্ধু রেলসেতুর পূর্ব পাড়ে টাঙ্গাইলের কালিহাতীতে রেল লাইনের কাজ শেষে মোবাইল ফোনে কথা বলতে বলতে রেল লাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত তমা কনস্ট্রাকশনের সাইট ইঞ্জিনিয়ারকে ঢাকায় নেওয়ার পরে মারা গেছেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন নিহতের খালাতো ভাই জায়েদ।

এর আগে শনিবার (০২ জুলাই) বিকালে কালিহাতী উপজেলার বিয়ারামারুয়া এলাকায় জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি আহত হোন।

নিহত প্রকৌশলী জাবের খান জনি (২৪) ঠিকাদারি প্রতিষ্ঠান তমা কনস্ট্রাকশনের সাইট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। তিনি কালিহাতী উপজেলার খড়শিলা গ্রামের বাসিন্দা।

নির্মাণাধীন রেল লাইনের কর্মীরা জানান, জাবের তমা কনস্ট্রাকশনের সাইট ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন। বিকেলে নির্মাণাধীন নতুন রেল লাইনের কাজ শেষে মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন পার হওয়ার সময় বঙ্গবন্ধুসেতু পূর্ব রেল স্টেশন থেকে ছেড়ে আসা জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনটি বিয়ারামারুয়া এলাকায় পৌঁছালে জাবেরকে ধাক্কা দেয়।

এসময় তার পা বিচ্ছিন্ন হয়ে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয়। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করলে ঢাকায় নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

তবে, এবিষয়ে কোনও তথ্য পাননি বলে জানান বঙ্গবন্ধুসেতু পূর্ব রেলস্টেশন মাস্টার আব্দুল মান্নান।

উপরে