প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২২ ১৪:১৮

স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক
স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

ভোলায় স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হয়ে বখাটেদের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মো. এনামুল ব্যাপারী নামে এক পুলিশ কনস্টেবলকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকালে কনস্টেবল এনামুল ব্যাপারী স্ত্রীকে নিয়ে ঘুরতে গেলে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ কনস্টেবল ভোলা পুলিশ লাইনে কর্মরত। তার বাড়ি বরিশাল জেলার আগৈলঝাড়া এলাকায়। আহত পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে কনস্টেবল এনামুল ব্যাপারী স্ত্রীকে নিয়ে বেড়াতে আসলে ৮/১০ জন দুর্বৃত্তের একটি দল তার স্ত্রীকে কটূক্তি করে। এনামুল এর প্রতিবাদ করলে দুর্বৃত্তদের সঙ্গে কথা কাটাকাটি লেগে যায়। এক পর্যায়ে দুর্বৃত্তরা পুলিশ সদস্য এনামুলকে মারধর ও কুপিয়ে জখম করে।

পুলিশ পরিচয় পাওয়ার পর দুর্বৃত্তরা এনামুল ও তার স্ত্রীকে ফেলে চলে যায়। পরে এনামুলের স্ত্রী ও স্থানীয়রা পুলিশ সদস্যকে উদ্ধার করে ভোলা হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিকভাবে এক জনকে আটক করে।

ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার জানান, আহত পুলিশ কনস্টেবল পুলিশ লাইনে ডিউটি শেষ করে শুক্রবার সন্ধ্যায় স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হয়। ভোলা শহরের নতুন বাজার এলাকায় আসলে একদল বখাটে তার স্ত্রীকে ইভটিজিং করে। পুলিশ কনস্টেবল এর প্রতিবাদ করলে দলবদ্ধ বখাটেরা ক্ষিপ্ত হয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এ ঘটনায় এখন পর্যন্ত একজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের আটকের চেষ্ট চলছে বলে জানান তিনি।

ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, হামলার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

উপরে