প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী, ২০২০ ১২:২৭

রংপুরে বর্ণাঢ্য আয়োজনে ঐতিহ্যবাহী আকবরিয়া সুইটস এন্ড কনফেকশনারী’র উদ্বোধন

রংপুর প্রতিনিধি
রংপুরে বর্ণাঢ্য আয়োজনে ঐতিহ্যবাহী আকবরিয়া সুইটস এন্ড কনফেকশনারী’র উদ্বোধন

বুধবার দুপুরে নগরীর পায়রা চত্বর রংপুরে বর্ণাঢ্য আয়োজনে বগুড়ার ঐতিহ্যবাহী আকবরিয়া সুইটস এন্ড কনফেকশনারী’র আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অবিরাম উৎকর্ষের পথে অগ্রযাত্রায় বগুড়ার ঐতিহ্যবাহী আকবরিয়া গ্রুপ অতিক্রম করেছে সাফল্যময় ১শটিরও বেশী বছর। কোয়ালিটি ও সেবার মাধ্যমে অর্জন করেছে গ্রাহকদের আস্থা।

সময় ও যুগের সাথে সমনবয় ঘটিয়ে চাহিদা মেটাতে প্রশস্ত পরিসরে রসনা তৃপ্তিতে রংপুরে সকলের কাঙ্খিত চাহিদা পূরনের আজ সময় এসেছে। আকবরিয়া গ্রুপ উত্তর জনপদের শিল্পনগরী ও ভারতীয় উপমহাদেশে নারী জাগরণের পথিকৃত মহীয়সী নারী বেগম রোকেয়ার জন্মভুমি রংপুরে।

আকবরিয়া গ্রুপ চেয়ারম্যান হাসান আলী আলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান, ইসলামী ব্যাংক রংপুরের এসভিপি রেজাউল ইসলাম, বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন রংপুরের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, জেলা পরিষদ সুপার মার্কেট ব্যবসায়ী সংগঠনের সাধারণ সম্পাদক রশিদুস সুলতান বুলবুল, ব্যবসায়ী নেতা জাবিদ হোসেন জুয়েল, বিভাগীয় হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি লোকমান ফারুক, আকবরিয়া গ্রুপ পরিচালনা পর্ষদের পরিচালক জাহাঙ্গীর হোসেন তোতা, ইকবাল নূর শুভ, রাজিব আহসান সিজার, বগুড়া ব্রেড বিস্কুট এন্ড কনফেকশনারী মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, প্রতিষ্ঠানের কনসালটেন্ট ও সিওও মাহবুব হাসান তালুকদার, আজাহার আলী, এইচ আর এস এম জাহিদ হাসান, ডিজিএম আমিনুল ইসলাম আখি, জিল্লুর রহমান, সহিদুল ইসলাম সহ প্রমুখ।

আকবরিয়া গ্রুপ চেয়ারম্যান হাসান আলী আলাল বলেন, আমরা গুণ ও মান সম্মত সেবা দিয়ে থাকি। এই ধারাবাহিকতা রংপুরেও থাকবে। তিনি ব্যবসায়ীক পরিবেশ সৃষ্টিতে সকলের সহযোগিতা কামনা করেন।

এর আগে অতিথিবৃন্দ বেলুন উড়িয়ে, পায়রা অবমুক্তকরণ ও ফিতা কেটে আকবরিয়া সুইটস এন্ড কনফেকশনারী উদ্বোধন করেন। সকাল হতেই ছিল ক্রেতাদের উপচে পড়া ভিড়ের দৃশ্য। হরের রকম মিষ্টি, দই, বিস্কুট, চানাচুর, রসমালাই সহ প্রভূতি খাদ্য পণ্য সমারোহে সময় ও যুগের সাথে সমন্বয় ঘটিয়ে চাহিদা মেটাতে বদ্ধপরিকর এ প্রতিষ্ঠানটি। জাতীয় পর্যায়ের উপস্থাপক নূরুজ্জামান রায়হান এর সহযোগিতায় শেষে সর্বস্তরের মানুষের মাঝে মিষ্টি বিতরন করা হয়। 

উপরে