প্রকাশিত : ২ মার্চ, ২০২০ ১৪:৩৯

জনগনকে সরকারি ভাবে হজ্ব পালনের জন্য কাহালুতে ইসলামিক ফাউন্ডেশনের আলোচনা সভা ও মাইকিং

কাহালু (বগুড়া) প্রতিনিধি
জনগনকে সরকারি ভাবে হজ্ব পালনের জন্য কাহালুতে ইসলামিক ফাউন্ডেশনের আলোচনা সভা ও মাইকিং

সোমবার ইসলামিক ফাউন্ডেশন বগুড়ার কাহালু উপজেলা রিসোর্স সেন্টার কাম অফিসের কার্যালয়ে জনগনকে সরকারি ভাবে হজ্ব পালনের জন্য ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষকদের সাথে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু ও সোনাতলা উপজেলার দায়িত্বপ্রাপ্ত ফিন্ড সুপার ভাইজার আলহাজ্ব মুহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ।

আলোচনা সভায় সিদ্ধান্ত নেওয়া হয় সরকারি ভাবে হজ্ব পালন করার জন্য উপজেলার বিভিন্ন ইউনিয়নে ইউনিয়নে ও পৌরসভায় মাইকিং এবং মসজিদে মসজিদে ইমাম সাহেবেরা মসল্লীদের এবং ইসলামিক ফাউন্ডেশনের দারুল আরকাম মাদরাসা, প্রাক প্রাথমিক, সহজ কুরআন ও বয়স্ক শিক্ষা কেন্দ্রের শিক্ষকেরা অভিভাবক ও কেন্দ্রের আশেপাশের এলাকায় লোকজনদেরকে অবগত করবেন।

যারা সরকারি ভাবে হজ্ব পালন করবেন তাদেরকে ইসলামিক ফাউন্ডেশনের বগুড়া অফিস ও কাহালু অফিসে যোগাযোগ করতে হবে। আলোচনা সভায় উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন কাহালু উপজেলা রিসোর্স সেন্টার কাম অফিসের মডেল কেয়ারটেকার আব্দুল বারী আকন্দ, সাধারণ কেয়ারটেকার আব্দুল বারী, ইসলামিক ফাউন্ডেশনের দারুল আরকাম মাদরাসা, প্রাক প্রাথমিক, সহজ কুরআন ও বয়স্ক শিক্ষা কেন্দ্রের শিক্ষক আলহাজ্ব আব্দুল হাই, হেদায়েতুল ইসলাম, সেকেন্দার আলী সহ বিভিন্ন কেন্দ্রের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ।

উপরে