প্রকাশিত : ১০ মার্চ, ২০২০ ১৩:১২

অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি বগুড়া জেলার দ্বি-বার্ষিক সাধারণ সভা

ষ্টাফ রিপোর্টার
অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি বগুড়া জেলার দ্বি-বার্ষিক সাধারণ সভা

সোমবার সকালে বগুড়া শহরের জলেশ্বরীতলায় তহুরুন্নেছা মহিলা কাব মিলনায়তনে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যান সমিতি বগুড়া জেলা শাখার দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় সমিতির চেয়ারম্যান শামসুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সমিতির সাবেক চেয়ারম্যান ও ধর্মমন্ত্রণালয়ের সাবেক সচিব আব্দুর রহিম। পবিত্র কোরআন তেলোওয়াতের মাধ্যমে সভা শুরু হয় এবং তেলওয়াত শেষে সমিতির মৃত সদস্য সহ মুসলিম উম্মাহ্র জন্য দোয়া করা হয়।

সাধারণ সভায় সমিতির বার্ষিক প্রতিবেদন পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক নওয়াব আলী এবং আয় ও ব্যয়ের হিসাব সহ বাজেট পেশ করেন কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা। পরে বাজেটটি কণ্ঠ ভোটে অনুমোদিত হয়।

সাধারণ সভায় সমিতির সদস্য এবিএম আব্দুর রশিদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সমিতির ভাইস চেয়ারম্যান অধ্যাপক আব্দুল গফুর, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হক, সাবেক অধ্যক্ষ সালামত উল্যাহ, গোলাম মোস্তফা, অধ্যক্ষ আহম্মদ আলী, ছমির উদ্দিন, অধ্যাপক সাবিহা সুলতানা, অধ্যাপক মাহমুদা হাকিম, অধ্যাপক ড. ফজলুল হক, আজিজুর রহমান।

এসময় সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সাধারণ সভার ২য় পর্বে ২০২০ইং হতে ২০২২ইং পর্যন্ত তিন বছর মেয়াদের বগুড়া জেলা শাখার নির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটিতে শামসুল হুদাকে চেয়ারম্যান ও নওয়াব আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন নির্বাচন কমিশনার আবিদুর রহমান।

 

উপরে