প্রকাশিত : ৩ মে, ২০২০ ১৬:৫৯

বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্মহীন ও অসহায় শতাধিক মানুষের মাঝে খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে। রোববার দুপুরে বগুড়া শহরের কাটানারপাড়ায় খাদ্য সহায়তা তুলে দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

খাদ্য সহায়তা প্রদানকালে রাগেবুল আহসান রিপু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য এই সহায়তা প্রদান করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনার জন্য এই উপহার পাঠিয়েছেন। জেলা আওয়ামী লীগ থেকে আপনাদের মাঝে তা তুলে দেয়া হলো। করোনা ভাইরাসের কারণে শুধু দেশেই না বিশ্বে ও নানা সমস্যা দেখা দিয়েছে। আপনা ধৈর্য্য ধরে এই সংকট মোকাবেলা করবেন। আপনারা ঘরে থাকবেন। ঘরেই আপনাদের খাবার পৌঁছে দেয়া হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা সজাগ রয়েছে। করোনা ভাইরাসের মোকাবেলায় সকলকে সচেতন হতে হবে। সরকারি নির্দেশনা মেনে জরুরী প্রয়োজন ছাড়া ঘরে অবস্থান করতে হবে। পরিবারের সদস্যদের সুস্থতা নিশ্চিত করতে সচেতনতার বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যতদিন ক্ষমতায় থাকবে তত দিন কেউ না খেয়ে থাকবে না। সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিতে উদ্যোগ গ্রহন করেছেন। আমরা চেষ্টা করছি প্রতিটি ঘরে যেন খাবার পৌঁছে যায়।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, সাবেক উপ দপ্তর সম্পাদক মাশরাফি হিরো, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, এমএ বাছেদ, জেলা ছাত্রলীগের সহ সভাপতি আসলাম হোসেন, সাব্বির হোসেন স্মরণ, তৌহিদ আহম্মেদ প্রমুখ।

উপরে