প্রকাশিত : ১০ মে, ২০২০ ১৪:২৭

বগুড়ায় ২য় দফায় কর্মহীন খ্রীস্টান পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

বগুড়ায় ২য় দফায় কর্মহীন খ্রীস্টান পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

বগুড়ার কর্মহীন খ্রিস্টান পরিবারের মাঝে ২য় বারের মতো আবারো ত্রাণ বিতরণ করেছেন বামমা বগুড়া জেলা শাখার সভাপতি আলহাজ্ব শেখ।

শনিবার বেলা ৩টার দিকে নিজস্ব অর্থায়নে প্রতিনিধি হিসেবে ত্রাণ বিতরণ করেন সমাজসেবক আবু তালেব উজ্জল। গোহাইল রোডস্থ খ্রীস্টিয় উপাসনালয় ও চার্চ্চেস অব গড মিশনের আশে পাশের কর্মহীন খ্রীস্টান পরিবারে চাল, ডাল, তেল, আলু, আটা, ছোলা, লবন সহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। খ্রীষ্টান ধর্মালম্বীরা ত্রাণ পেয়ে স্বস্তির নি:শ্বাস ফেললেন।

বর্তমান সরকার গোটা দেশব্যাপি কর্মহীন মানুষের প্রতিটি ঘরে ঘরে ত্রাণ পৌছে দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় বামমা বগুড়ার সভাপতি আলহাজ্ব শেখ বগুড়া শহরের বিভিন্ন জায়গায় ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন। নভেল করোনা ভাইরাসের প্রকোপ না কমা পর্যন্ত কর্মহীন মানুষদের এ সেবা অব্যাহত রাখবেন বলে বামমা বগুড়া জেলা শাখার সভাপতি জানান। ‘সবার উপরে মানুষ সত্য তাহার উপরে নাই‘ এ প্রতিপাদ্য বিষয়কে মনে প্রাণে লালনের মধ্য দিয়ে মানুষ মানুষের জন্য এটি বাস্তবায়ন করার লক্ষেই তিনি মানুষের পাশে দাঁড়িয়েছেন। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ দেশের আবাল বৃদ্ধ বনিতার কল্যাণের জন্য অর্থাৎ করোনা মোকাবিলার জন্য যথেষ্ট সহযোগিতা অব্যাহত রেখেছেন। তাঁরই ধারাবাহিকতায় আমাদের প্রত্যেকের স্ব-স্ব অবস্থান থেকে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো উচিত। এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক জাকিরুল ইসলাম আপেল, সফিকুল ইসলাম সফিক, বগুড়া ওয়াইএমসিএ এর প্রেস সচিব আজহার আলী, উজ্জল প্রমানিক অপু সহ প্রমুখ।

 

উপরে