প্রকাশিত : ১০ মে, ২০২০ ১৬:৫৪

বগুড়ার শেরপুরে এমপি হাবিবর রহমানের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে এমপি হাবিবর রহমানের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ

বগুড়ার শেরপুরে প্রাণঘাতী মহামারী করোনায় কর্মহীন হয়ে পড়া পাঁচশতাধিক দরিদ্র মানুষের মাঝে স্থানীয় এমপি আলহাজ্ব হাবিবর রহমানের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার দুপুরে শহরের স্থানীয় টাউনকাব পাবলিক লাইব্রেরী মহিলা অর্নাস কলেজ প্রাঙণে এই ত্রাণ বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

এসময় উপস্থিত সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়ে জেলা আ.লীগের সভাপতি মজনু বলেন, করোনা ভাইরাস সারাবিশ্বে সংকটের সৃষ্টি করেছে। দেশে ক্রমেই আক্রান্তের সংখ্যা বাড়ছে। এই অবস্থায় মহান সৃষ্টিকর্তা আল্লাহর নেক রহমত ও আমাদের নিজেদের স্বাস্থ্যবিধি মেনে চলা ছাড়া কোন উপায় নেই।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাধ্যমত কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন। এছাড়া সমাজের বিত্তবানেরা যদি সংকটকালে মানুষের পাশে দাঁড়ায় তাহলে এই দুর্যোগ মোকাবিলা করা সহজ হবে। এছাড়া আমাদের স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। অযথা ভীড় বা জটলা করা যাবে না।

উক্ত বিতরণ অনুষ্ঠানে স্থানীয় এমপি আলহাজ্ব হাবিবর রহমান, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন, সহ-সভাপতি প্রকৌশলী আসিফ ইকবাল সনি, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, শেরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর, ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন আলী, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব, সৈয়দ শামিম ইফতেখার শামিম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্থানীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমানের ব্যক্তিগত তহবিল থেকে এই উপজেলার বিভিন্ন এলাকার পাঁচ শতাধিক অসহায় দরিদ্র নারী-পুরুষের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

উপরে