প্রকাশিত : ১২ মে, ২০২০ ১৫:০৭

বগুড়ায় কর্মহীন খ্রীষ্টান পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

বগুড়ায় কর্মহীন খ্রীষ্টান পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

বগুড়া ওয়াইএমসিএ ইয়্যুথ গ্রুপের আয়োজনে সোমবার দুপুরে আয়োজিত সংস্থার প্রাঙ্গনে নিজস্ব অর্থায়নে কর্মহীন খ্রীষ্টান পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আছাদুর রহমান দুলু।

বিতরণকালে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নভেল করোনা ভাইরাস মোকাবেলার জন্য যে সমস্ত নির্দেশনা দিয়েছেন তা মানার ক্ষেত্রে প্রতিটি ঘরে ঘরে ত্রাণ পৌছে দেয়ারও নির্দেশ দেন। প্রধানমন্ত্রীর এ নির্দেশ বাস্তবায়নের লক্ষ্যে আমরা প্রতিটি ঘরে ঘরে খাবার পৌছে দিতে বদ্ধপরিকর।

তিনি আরো বলেছেন, করোনা ভাইরাসের প্রকোপ না কমা পর্যন্ত কর্মহীন পরিবারের মাঝে আমাদের এ ত্রাণ পৌছানো অব্যাহত থাকবে। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ দেশের আবাল বৃদ্ধ বনিতার কল্যাণের জন্য অর্থাৎ করোনা মোকাবিলার জন্য যথেষ্ট সহযোগিতা অব্যাহত রেখেছেন।

এরই ধারাবাহিকতায় আমাদের প্রত্যেকের স্ব-স্ব অবস্থান থেকে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো উচিত। মানবসেবা একটি মহৎ গুন। এ কথাটি মনে প্রাণে বিশ^াস করে মানুষ মানুষের জন্য এটি বাস্তবায়ন করার ল্েযই তার এ মহতী উদ্যোগ বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

এসময় তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখার কথাও বলেন। বগুড়া ওয়াইএমসিএ এর সহকারী সাধারন সম্পাদক হিউবার্ড রিমন মারান্ডীর সার্বিক সহযোগিতায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইয়্যুথ সদস্য তন্বী ব্যাপারী, লেয়া সরকার ও তুর্য মল্লিক সহ প্রমূখ।

উপরে