প্রকাশিত : ১৩ মে, ২০২০ ১৬:১৬

সৈয়দপুরে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন সুরোজ মন্ডল

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন সুরোজ মন্ডল

মরণব্যাধি করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায়, গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছেন নীলফামারীর সৈয়দপুর উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী  লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল। তাঁর ব্যক্তিগত উদ্যোগে দ্বিতীয় দফা নয় দিনব্যাপী খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির চতুর্থ দিনে বুধবার সকালে বাঙ্গালীপুর ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের  চৌমুহনীা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র ও পরিবহন শ্রমিক নেতা মো. আখতার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন সমাজসেবক মো. রুহুল আমিন মন্ডল, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মৃনাল কান্তি দাস, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আসমত উল্লাহ্, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি লাভলী ইয়াসমিন / সম্পাদক  প্রভাতী রাণীসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির দ্বিতীয় দিনে বাঙ্গালীপুর ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের এক শ’ কর্মহীন অসহায় গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ কেজি চাল ও দুই কেজি আলু।     

বাঙ্গালীপুর  ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  আওয়ামী  লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীদের  চলমান করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন , অসহায় গরীব ও দুস্থদের পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন।  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে এবং তাঁর ইউনিয়নের কর্মহীন মানুষের কষ্ট লাঘবে  তিনি তাঁর সাধ্যমতো খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচি গ্রহন করেছেন।  তারই ধারাবাহিকতায় গতকাল বুধবার চতুর্থ দিনে নীলফামারীর  সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের  চার নম্বর ওয়ার্ডের কর্মহীন গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। তাঁর এ কর্মসূচির পঞ্চম দিনে আগামীকাল (বৃহস্পতিবার)  বাঙ্গালীপুর ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের কর্মহীন অসহায় গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান  তিনি।                                              

উপরে