প্রকাশিত : ১৪ মে, ২০২০ ১৬:৪২

বগুড়া জেলা পরিষদের ত্রাণ পেল নামুজায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ১৫২টি পরিবার

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়া জেলা পরিষদের ত্রাণ পেল নামুজায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ১৫২টি পরিবার

বগুড়া সদরের নামুজা ইউনিয়নে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৫২টি পরিবারের মাঝে জেলা পরিষদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নামুজা ইউনিয়নের টেংরা এলাকায় জেলা পরিষদের সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজের সভাপতিত্বে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৫২টি পরিবারের হাতে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী তুলে দেন প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন ও বিশেষ অতিথি জেলা পরিষদের ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক উজ্জ্বল কুমার ঘোষ।

প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণকালে ডাঃ মকবুল হোসেন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকার করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে। বাংলাদেশের কর্মহীন হয়েপড়া অসচ্ছল নিম্নবিত্ত ৫০ লাখ মানুষকে মাসিক ভাতা পাবেন ২ হাজার ৫ শত টাকা করে। আজ বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা বাংলাদেশে এই ভাতা প্রদান কর্মসূচির উদ্বোধন করেছেন। বগুড়ার মানুষের উন্নয়নে কাজ করছে আওয়ামী লীগ সরকার। করোনা ভাইরাস একটি নীরব প্রাণঘাতী ভাইরাস। এই ভাইরাস থেকে বাঁচতে হলে সবাইকে সচেতন হতে হবে। সচেতনতার মাধ্যমে এই ভাইরাস নির্মূল করা সম্ভব। সচেতনতার মাধ্যমে ও স্বাস্থ্য বিভাগ কর্তৃক স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা ভাইরাসকে প্রতিরোধ করা সম্ভব। তাই সকলকে সচেতনতার সাথে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনা ভাইরাস এখন দেশের সকল জেলা উপজেলায় বিস্তার করেছে। তাই সচেতন না হলে এই ভাইরাস থেকে নিজেকে বাচানো সম্ভব নয়। নামুজা ইউনিয়ন এর শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষের জন্য জেলা পরিষদ থেকে আগামীতে সাহায্যের ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

জেলা পরিষদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী উপহার সামগ্রী বিতরণকালে বগুড়া জেলা পরিষদের বড়বাবু বাদশা, নামুজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি আপেল মাহমুদ আরিফ, মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, ইউপি সদস্য আব্দুল বাসেদ সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপরে