প্রকাশিত : ১৮ মে, ২০২০ ১৫:০৫

অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করলো কাব্য বিলাস নাট্য গোষ্ঠী

অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করলো কাব্য বিলাস নাট্য গোষ্ঠী

দেশের অন্যতম শিশু-কিশোর নাট্য দল কাব্য বিলাস নাট্য গোষ্ঠী নিজস্ব অর্থায়নে বিশটি পরিবারের মাঝে ত্রান সহায়তা এবং ঈদ সামগ্রী বিতরন করেছে।

ত্রান সহায়তার মধ্যে ছিলো ৫ কেজি চাল, ৩ কেজি আটা, ১ কেজি পোলাওর চাল, ১ কেজি চিনি, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, ১ কেজি সেমাই, ২টি সাবান, ১ কেজি ব্যাসন, ৪ টি মাস্ক, এক বোতল জীবাণুনাশক এবং ১ কেজি গুঁড়া সাবান।

রবি ও সোমবার রাজধানীর উত্তরা, দক্ষিণখান ও কাওলার বিশটি পরিবারের বাড়িতে গিয়ে দলের পক্ষে এসব সামগ্রী তুলে দেয়া হয়। ইউটিউব চ্যানেল ‘কাব্য বিলাস’ এর প্রথম অর্জন করা অর্থের সাথে দলের সব সদস্যদের একাগ্রতায় এসব সামগ্রী যোগাড় করা হয়।

দলের পক্ষে সভাপতি রাহুল রাজ জানান, যেহেতু আমাদের টাকার পরিমাণ কম ছিল তাই বাছাইকৃত ২০টি অসহয় পরিবারের মাঝে ভাল মানের এসব দ্রব্য এবং ঈদ সামগ্রী বিতরন করলাম। সবাই সবার নিজ স্থান থেকে এগিয়ে আসলে এই ক্রান্তিকালে অনেকেই উপকৃত হবে।

উল্লেখ্য ‘প্রতিভার প্রতিক্ষায় নতুনের জয়গান’ এই শ্লোগানে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী বিগত ১৫ বছর যাবৎ নিয়মিত অপ সাংস্কৃতিক রোধে দেশ ও আর্ন্তজাতিক পর্যায়ে সমাজ সচেতন ও ভিন্ন ধারা নাটক মঞ্চায়ন করে যাচ্ছে।

উপরে