প্রকাশিত : ১৯ মে, ২০২০ ১৬:৫৫

বগুড়া শহরের খ্রীষ্টান পরিবারে ঈদ ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন আলহাজ শেখ

বগুড়া শহরের খ্রীষ্টান পরিবারে ঈদ ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন আলহাজ শেখ

মঙ্গলবার গোহাইল রোডস্থ খ্রীস্টিয় উপাসনালয়ে বগুড়া শহরের খ্রীষ্টান পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে ঈদ ও খাদ্য সামগ্রী বিতরণ করে বামমা বগুড়া জেলা শাখার সভাপতি আলহাজ শেখ।

ঈদ-সামগ্রী ও খাদ্য-সামগ্রী বিতরণকালে তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশের সকল ধর্ম, বর্ণ, গোত্রের মানুষ মিলেমিশে বসবাস করে থাকে। সকলের মতের আদান প্রদান করতে দ্বিধাদ্বন্দ নেই। এ বাঙ্গালী জাতি বিশ্বের ইতিহাসে সমৃদ্ধশালী জাতি হিসেবে বিবের্চ। যে কোন সংকটে ধর্মের ভেদাভেদ ভুলে গিয়ে সবাই সবার পাশে গিয়ে দাঁড়ায়।

আজ নভেল করোনা ভাইরাস মোকাবেলায় এ দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকলের পাশে যেভাবে দাঁড়িয়েছেন আমরাও চেষ্টা করছি আপনাদের পাশে দাঁড়াবার। ৩য় বারের মত আপনাদের পাশে ঈদ ও খাদ্য সামগ্রী  নিয়ে এসেছি। প্রয়োজন বোধে আপনাদের চাহিদামত সহযোগিতা করার ক্ষেত্রে আমার কার্পন্য থাকবে না। আমরা সকলেই লাল-সবুজের পতাকা স্বাধীন ভূ-খন্ড বাংলাদেশ নামক দেশের নাগরিক। নাগরিক হিসেবে আপনাদের অধিকারকে অক্ষুন্ন রাখার জন্য বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। তারই ধারাবাহিকতায় আমরাও আপনাদের অধিকার সংরক্ষণ রেখে আমার জীবদ্দশায় যে কোন সমস্যায় পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব ইনশাল্লাহ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন সমাজসেবক মোঃ আবু তালেব উজ্জ্বল, মোঃ জাকিরুল ইসলাম আপেল, মোঃ সাইফুল ইসলাম বাবু , বগুড়া ওয়াই.এম.সি.এ প্রেস সচিব আজাহার আলী, বিশিষ্ট ব্যবসায়ী ইয়াসিন মক্কী, হাসানুর রহমান সুমন, রাজেদুর রহমান রাজন, সৌরভ, রতন, পিয়াল শেখ, শহিদুল ইসলাম সওদাগর সহ প্রমুখ।

উপরে