প্রকাশিত : ২১ মে, ২০২০ ১৬:১৪

২০০ অসহায় পরিবারকে স্বাস্থ্য বিধি প্যাকেজ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০০ পিপিই দিল ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ

কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি
২০০ অসহায় পরিবারকে স্বাস্থ্য বিধি প্যাকেজ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০০ পিপিই দিল ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় আজ বুধবার উপজেলা পরিষদ চত্বরে অসহায় ২০০ পরিবারকে স্বাস্থ্যবিধি প্যাকেজ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য ১০০ পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে ও চেয়ারে বসিয়ে স্বাস্থ্য বিধি প্যাকেজ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সুজাত শরীফ জেমস, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এপি’র ব্যবস্থাপক পিকিং চাম্বুগং। একটি প্যাকেজে রয়েছে মাস্ক ৫০ পিস, গোসল করার সাবান ১০ পিস, কাপড় কাচা সাবান ৫ প্যাকেট, ব্লিচিং পাউডার ২ প্যাকেট, স্যানিটারী ৮ প্যাকেট, প্লাস্টিকের মগ ১ টি। এসব স্বাস্থ্যবিধি প্যাকেজ বাহাগিলী, চাঁদখানা, নিতাই, পুটিমারী, কিশোরগঞ্জ ইউনিয়নের ২০০ টি অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয়। এছাড়া আরও ৪০টি পরিবারের মাঝে  ঢাকনা ও ট্যাপ যুক্ত ২০ লি: বালতি সহায়তা প্রদান করা হয়।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মাঝে ১০০ পিপিই, হ্যান্ড গ্লাভস-১ হাজার জোড়া, মাস্ক ১ হাজার পিস, হ্যান্ড স্যানিটাইজার ১০০ টি বিতরণ করা হয়।#

উপরে